Connect with us

দেশজুড়ে

যশোরে সেপটিক ট্যাংকে নেমে ৫ শ্রমিকের মৃত্যু

Published

on

Jessore - যশোরযশোর সংবাদদাতা: যশোরের কেশবপুর উপজেলায় একটি সেপটিক ট্যাংকে নেমে ৫ শ্রমিকের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে দুজন বাবা ও ছেলে। সোমবার বিকেল ৫টার দিকে সাহাপুর গ্রামে অজিয়ার মোড়লের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন কেশবপুর থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম।
নিহতরা হলেন- উপজেলার বরণডালি গ্রামের আহাদ আলী গাজী (৪৫), তার ছেলে শফিকুল ইসলাম (২৩), সাহাপুর গ্রামের আব্দুল হামিদ (২২), ইকবাল হোসেন (৩৫) ও আল আমিন (২৮)।
অজিয়ার মোড়ল সাংবাদিকদের বলেন, কয়েক দিন আগে তার বাড়িতে একটি সেপটিক ট্যাংক নির্মাণ করা হয়। বিকেলে শ্রমিকরা ওই ট্যাংকের ছাদ জমানোর কাজে ব্যবহৃত বাঁশ ও কাঠ খুলতে ভেতরে ঢোকেন। এর পর অল্পসময়ের ব্যবধানে পাঁচ শ্রমিকের মৃত্যু হয়। ট্যাংকের ভেতরের বিষাক্ত গ্যাসে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করেন অজিয়ার মোড়ল।
কেশবপুর থানার ওসি শহীদুল ইসলাম বলেন, ট্যাংকে প্রথমে তিন শ্রমিক নামেন। তারা না উঠলে কিছুণ পর নামেন শফিকুল ইসলাম। তিনিও না ওঠায় নামেন তার বাবা আহাদ আলী গাজী। এর পর কেউ না ওঠায় বাড়ির লোকজনের চিৎকারে প্রতিবেশীরা গিয়ে পাঁচজনের লাশ উদ্ধার করেন। ওসি বলেন, লাশগুলো ওই বাড়িতে আছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *