Connect with us

দেশজুড়ে

রংপুরের সকল সাংবাদিকের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

Published

on

আমিরুল ইসলাম,রংপুর: রংপুরের সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া কর্মীদের নিয়ে মতবিনিময় করেছে নবাগত জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহেদুজ্জামান।
বুধবার বিকেল ৩টায় জেলা প্রশাসকের হলরুমে অতিরিক্ত জেলা প্রশাসক(ডিডিএলজি) সুলতানা পারভীন এর সঞ্চলনায় উক্ত মতবিনিময় অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রিয়সিন্ধু তালুকদার, জেলা ম্যজিস্ট্রেট (এডিএম) রবিউর ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) একেএম মারুফ হাসান, প্রেসক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা সদরুল আলম দুলু, সাধারন সম্পাদক আলী আশরাফ, রিপোর্টাস ক্লাবের সাধারন সম্পাদক মো. মোজাফ্ফর হোসেন, দৈনিক মায়াবাজারের নির্বাহী সম্পাদক স্বপন মিয়াজীসহ রংপুরের সকল স্থানীয় পত্রিকার সম্পাদক ও সাংবাদিক বৃন্দ।
মতবিনিময়ে নবাগত জেলা প্রশাসক মিডিয়া কর্মীদের সাথে নিয়ে রংপুরের উন্নয়নের জন্য মানবতার কল্যানে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন এবং পেশাগত দায়িত্বে উপস্থিত সকল সাংবাদিকদের সার্বিক সহযোগিতাও কামনা করেন তিনি।
মুহাম্মদ ওয়াহেদুজ্জামান গত ২৬শে ফেব্রুয়ারী রবিবার রংপরের জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন। এর আগে তিনি খাগড়াছড়িতে জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি সেখানে ২ বছর ৩ মাস দায়িত্বে ছিলেন। জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহেদুজ্জামান বিসিএস ১৩ তম ব্যাচের কর্মকর্তা। তিনি প্রথম কর্মজীবন শুরু করেন ১৯৯৪ সালে ফিরোজপুরে সহকারী কমিশনার হিসেবে। জেলা প্রশাসক হওয়ার আগে ঝালকাঠিতে এসিল্যান্ড, জরিপ অধিদপ্তর ও রাষ্ট্রপতির কার্যালয়ে কর্মরত ছিলেন।
জেলা প্রশাসক ওয়াহেদুজ্জামানের জন্মস্থান বাগেরহাটের স্মরণখোলা উপজেলায়। ব্যক্তিগত জীবনে ২ ছেলে ১ কন্যা সন্তানের জনক। তিনি রংপুরের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালনে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *