Connect with us

Highlights

রংপুরের সিটি গেট এলাকায় জীবাণু নাশক স্পে ও বিনামূল্যে মাস্ক বিতরণ

Published

on

হাসান আল সাকিব,রংপুর:
“করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হোন”দেশের এই ক্রান্তি লগ্নে আমাদের সকলের উচিৎ একে অন্যের পাশে দাঁড়ানো এবং জনসাধারণকে সচেতন করা।এই বিশ্বাস এবং প্রতিজ্ঞাকে সামনে রেখে রংপুর নগরীর সিটি গেট এলাকায় (রসিক এর ৩২ নং ওয়ার্ড) বিনামূল্যে মাস্ক  বিতরণ  জীবাণু নাশক স্প্রে করা হয়েছে।
শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র  সহ-সভাপতি এ্যাড: মো :আবু সাঈদ সুমন এর নেতৃত্বে নগরীর সিটি গেট এলাকায় রিক্সাওয়ালা, ভ্যানওয়ালা,বয়স্ক  ও অস্বচ্ছল মানুষের  মাঝে এই মাস্ক বিতরণ করা হয়।এসময় এলাকা জীবাণু মুক্ত রাখতে জীবাণু নাশক স্প্রে করা হয়।
এসময় এ্যাড: মো:আবু সাঈদ সুমন বলেন,বিশ্ব স্বাস্থ্য সংস্থার তথ্যানুযায়ী করোনাভাইরাসে আক্রান্তদের প্রায় ৮০ শতাংশ কোনো বিশেষ চিকিৎসা ছাড়াই সুস্থ হন। একারণে আমাদের আতঙ্কিত না হয়ে সচেতনতা অবলম্বন করতে হবে। সর্দি-কাশি, জ্বরে এবং ধুলোবালু ও জীবাণু মুক্ত থাকতে মাস্ক ব্যবহার করতে হবে।আর তাই রংপুর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাড রেজাউল করিম রাজু’র নির্দেশনা অনুযায়ী বিনামূল্যে মাস্ক বিতরণ ও জীবাণু নাশক স্প্রে করা হলো।
এসময় উপস্থিত ছিলেন তাজহাট থানা অফিসার ইনচার্জ রোকনুজ্জামান রোকন,৩২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন, কারমাইকেল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো আশিক হোসেন, স্হানীয় ব্যবসায়ী মো মোশাররফ হোসেন মুরাদ,৩২নম্বর ওয়ার্ড ছাত্রলীগের কর্মী আবির,রাকিব, সেলিম,স্বপন,শুভ,রবি,সেলিম,সাকিন,স্বপন,আবির, আহাদ, রবিন,শুভ,মেরাজুল,ফরহাদ,সজিব, পলাশ, শাওন,রাকিব,মাহিন,রাসেল,মিলন,মেবিন প্রমুখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *