Connect with us

দেশজুড়ে

রংপুরে তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফল প্রকাশ

Published

on

রংপুর প্রতিনিধি:

রংপুর সদর উপজেলার হরিদেবপুর, চন্দনপাট ও ছদ্মপুষ্করনী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন রবিবার অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে বেসরকারিভাবে চেয়ারম্যান পদে হরিদেবপুর ইউনিয়নে ইকবাল হোসেন, চন্দনপাট ইউনিয়নে আমিনুর রহমান এবং ছদ্মপুষ্করনী ইউনিয়নে সোহেল রানা সুজন নির্বাচিত হয়েছেন।

তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার ও সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা কামরুল ইসলাম রবিবার রাত সাড়ে ১০টায় ফল ঘোষণা করেন।  তিনি জানান, হরিদেবপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ইকবাল হোসেন পেয়েছেন ১১ হাজার ৬২ ভোট এবং তার নিকটতম প্রার্থী মফিজুল ইসলাম পেয়েছেন ৩ হাজার ৮৬৩ ভোট।

চন্দনপাট ইউনিয়নে চেয়ারম্যান পদে আমিনুর রহমান পেয়েছেন ৮ হাজার ৪৩ ভোট এবং তার নিকটতম প্রার্থী বিপ্লব সরকার পেয়েছেন ৪ হাজার ৩৭৮ ভোট।

অপরদিকে ছদ্মপুষ্করনী ইউনিয়নে চেয়ারম্যান পদে সোহেল রানা পেয়েছেন ৫ হাজার ৫১২ ভোট এবং তার নিকটতম প্রার্থী কৃষ্ণচন্দ রায় পেয়েছেন ২ হাজার ৯১২ ভোট।

সোমবার সকালে এ ভোটের ফলাফল সহ টাকা দিয়ে ভোট কেনা কে কেন্দ্র করে পুনরায় প্রার্থী সমর্থকদের মাঝে সংঘর্ষবাধে এবং এক পক্ষ রংপুর জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও করতে দেখাগেছে।

উল্লেখ্য,রবিবার ভোট গননার সময় ২ প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষে নিহত হন এবং গুরুতর আহত হয় প্রায় ৩০ জন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *