Connect with us

দেশজুড়ে

রংপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে; নিহত ৩

Published

on


রংপুর প্রতিনিধি:
 রংপুরে মালবোঝাই ট্রাককে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ২৫ জন। বুধবার সকাল ৭টার দিকে মহানগরীর এরশাদনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  এদিকে বিক্ষুদ্ধ জনতা মহাসড়কের দুপাশে অবস্থান নিয়ে অবরোধ গড়ে তোলে। এসময় যানচলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে ভাঙচুরের চেষ্টা করলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

বর্তমানে আহতদের রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালসহ নগরীর বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। এদিকে পুলিশ ও ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট গাড়ির নিচে চাপা পড়া অন্য যাত্রীদের উদ্ধারে তৎপরতা এখনো চালাচ্ছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাকা থেকে কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী-ভুরুঙ্গামারীমুখি বিসমিল্লাহ আদর পরিবহন (ঢাকা মেট্রো-ব ১১-৫৬৫৯) নমে একটি যাত্রীবাহী বাস ওভারকেটিং করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ২ জন এবং হাসপাতালে নেয়ার পথে আরো ১  যাত্রী নিহত হন।

স্থানীয় এলাকাবাসীর সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে রমেক হাসপাতালসহ বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করে। বাকিদের উদ্ধারে এখনো কাজ চলছে।

আহত যাত্রীদের অভিযোগ বাসটির চালক মাতাল অবস্থায় ছিলেন। এরআগে তিনি সিরাজগঞ্জ রোডেও ওভারটেক করতে গিয়ে দুর্ঘটনায় পড়ার আশঙ্কা ছিল।  এঘটনার পর চালক ও হেলপার পালিয়ে যান।

এদিকে ঘটনাস্থলে উপস্থিত রংপুর কোতোয়ালি থানার উপ-পরিদর্শক হোসেন আলী  বলেন, ‘দুর্ঘটনার পর থেকে পুলিশ ও এলাকাবাসী এবং ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ চালাচ্ছেন। এখন পর্যন্ত ৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে। আহতদের হাসতাপালে নেয়া হয়েছে।’

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *