Connect with us

খেলাধুলা

রংপুর রাইডার্সের হয়ে ভালো ক্রিকেট খেলা উপহার দেবো- মাশরাফি

Published

on

জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে ও টি টোয়েন্টি টিম এবং বিপিএল’এ রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, রংপুর রাইডার্সে অনেক অভিজ্ঞ ক্রিকেটার খেলবে। এবার বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে ভালো ক্রিকেট খেলা উপহার দেবো।
রংপুরে বুধবার দুপুরে বিপিএল দল রংপুর রাইডার্সের আয়োজনে প্রতিবন্ধীদের নিয়ে ক্রিকেট খেলার উদ্বোধন কালে এসব কথা বলেন মাশরাফি।
প্রতিবন্ধীদের নিয়ে ক্রিকেট খেলার উদ্বোধনকালে সচেতনতামূলক বার্তা দেন মাশরাফি। তাদের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানিয়ে মাশরাফি বলেন, ‘প্রতিবন্ধী বলে তাদের অবহেলা করা উচিত নয়। তারাও যাতে সমাজে তাদের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখতে পারে সে জন্য আমাদের সকলকে দায়িত্ব নিতে হবে।’ শুধু তাই নয়, আরও জানান প্রতিবন্ধীদের ক্রিকেট খেলায় উৎসাহ দিতে কাজ করছেন তিনি, ‘প্রতিবন্ধীদের ক্রিকেট খেলায় আরো উৎসাহিত করার জন্য আমরা কাজ করছি। আশা করি তারা আগামী বিশ্ব প্রতিবন্ধী ক্রিকেটে আরো ভালো করবে।’
রংপুর থেকে উদীয়মান তরুণ ক্রিকেট খেলোয়াড় বাছাই করে তাদের প্রশিক্ষণ দিয়ে রংপুর রাইডার্সসহ ঢাকায় তাদের বিভিন্ন টুর্নামেন্টে অংশ গ্রহণ করার সুযোগ দিতে নানা উদ্যোগ নিয়েছে রংপুর রাইডার্স। সে জন্য রংপুর বিভাগের বিভিন্ন এলাকা থেকে ক্রিকেটার বাছাই করার প্রক্রিয়া শুরু করার কথাও জানান মাশরাফি।
এর আগে মাশরাফি রংপুর স্টেডিয়ামে এসে পৌঁছালে তাকে হাজার হাজার নারী, পুরুষ, শিশু তাকে স্বাগত জানায়। মাশরাফি ছাড়াও রংপুর রাইডার্সের খেলোয়াড় আব্দুর রাজ্জাক ও মিথুন দাস রংপুরে আসেন। পরে মাশরাফি প্রতিবন্ধী ক্রিকেটারদের ক্রিকেট খেলা উপভোগ করেন। এ সময় রংপুর রাইডার্সের মালিক বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান শাফায়েত সোবহান, ক্রিকেট বোর্ডের কর্মকর্তাসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *