Connect with us

জাতীয়

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় র‌্যাব সদস্যসহ নিহত ৩

Published

on

road-accidentsস্টাফ রিপোর্টার:

গত কাল রাজধানীর মহাখালী ও সবুজবাগ এলাকায় দু’টি পৃথক সড়ক দুর্ঘটনায় একজন র‌্যাব সদস্যসহ তিনব্যক্তি নিহত হয়েছেন।
এরমধ্যে প্রথম ঘটনাটি ঘটে রাজধানীর মহাখালী এলাকায়। একটি মোটরসাইকেল ও একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আহত পাঁচ জনের মধ্যে দু’জন নিহত হয়েছেন। প্রাথমিকভাবে তাদের সকলের পরিচয় জানা না গেলেও নিহতদের মধ্যে একজন র‌্যাব সদস্য রয়েছেন বলে জানা গেছে।
র‌্যাব-৪ এর অপারেশন অফিসার মাহফুজা খানম ওই র‌্যাব সদস্যের পরিচয়টি নিশ্চিত করেছেন। তার নাম ল্যান্স নায়েক উচ্ছেল (৩২)। তিনি চিঠিপত্র বিতরণের কাজ করতেন এবং পূর্বে তিনি বিজিবিতে কর্মরত ছিলেন বলেও জানান তিনি।
গত কাল দুপুর একটার দিকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। তেজগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) রমজান তাদের নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে বেলা ১২টার দিকে রাজধানীর মহাখালীর জাহাঙ্গীর গেটের সামনে মোটরসাইকেল ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন আহত হন। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল এবং সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যাওয়া হয়।
এদিকে রাজধানীর সবুজবাগ থানাধীন কমলাপুর স্কুল সংলগ্ন রাস্তা পার হতে গিয়ে বাসচাপায় আনুমানিক ৪০ বছর বয়সী অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি নিহত হয়েছেন। গত কাল দুপুর ২টার পর এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির পকেট থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হলেও তাৎক্ষনিকভাবে তার পরিচয় জানা যায়নি। সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে এঘটনায় ঘাতক বাসটি আটক করা যায়নি বলেও জানান তিনি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *