Connect with us

দেশজুড়ে

রায়পুরে প্রধানমন্ত্রী-শিক্ষামন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সাংবাদ সম্মেলন

Published

on

IMG_20160722_104817

পীরজাদা মাসুদ হোসাইন, রায়পুর: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ঐতিহ্যবাহী এল.এম পাইলট মডেল উচ্ছ বিদ্যালয়কে জাতীয়করনের তালিকায় অন্তর্ভূক্ত করায় সাংবাদিক সম্মেলনের মাধ্যমে সরকারের মানননীয় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিদ্যালয় কতৃপক্ষ।
লিখিত বক্তব্যে বিদ্যালয় ম্যানেনেজিং কমিটির সভাপতি উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. শাহজাহান বলেন, শতবর্ষী এই বিদ্যালয়কে গত ১৩ জুলাই জাতীয় করনের তালিকায় অন্তর্ভূক্ত করায় আমরা প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্ধন জানাই। তিনি আরো বলেন, ১৯৭৭ সালে এটি পাইলট স্কুল ও ২০০৮ সালে এটি উপজেলার একমাত্র মডেল স্কুল স্বীকৃতি পায়। এখানে বিএনসিসি, স্কাউটসহ সাংস্কৃতিক চর্চার যথেষ্ট সুযোগ-সুবিধা আছে। এখানে একটি সমৃদ্ধ সাইন্সল্যাব, সুসজ্জিত গ্রন্হাগার আছে। ৩০টি কম্পিউটার সহ শেখ রাসেল ডিজিটাল ল্যাব আছে।
উক্ত সম্মেলনে রায়পুরের কৃতি সন্তান উক্ত স্কুলের এক্স- ষ্টুডেন্ট ফোরামের সাধারন সম্পাদক ও কালের কন্ঠ পত্রিকার বিজ্ঞাপন বিভাগের এজিএম হারুনুর রশীদ, রায়পুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি পীরজাদা মাসুদ হোসাইন, সহ-সভাপতি মহিউদ্দীন মিলন, যুগ্ন-সম্পাদক জিল্লুর রহমান মানিক সহ সকল সাংবাদিক, রায়পুর প্রেস ক্লাবের সভাপতি-সম্পাদকসহ স্কুলের সকল শিক্ষক, ম্যানেজিং কমিটির সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *