Connect with us

দেশজুড়ে

লক্ষীপুরে টানা ৩দিনের বৃষ্টিতে জন জীবন দূর্ভোগে

Published

on

lakshmipur-pic-1লক্ষীপুর প্রতিনিধি: লক্ষীপুরে টানা ৩দিনের বৃষ্টির কারনে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে সাধারণ মানুষকে। এতে চরম বিপাকে পড়েছে স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা। এদিকে ঘূর্ণিঝড় নাডা’র প্রভাবে গত বৃহস্পতিবার দুপুর থেকে টানা র্বষণ দেখা দেয়। ফলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসহ শহরের বিভিন্ন স্থানে জলাব্ধতার সৃষ্টি হয়।

ল²ীপুর বাজারে অধিকংশ দোকান পাট বন্ধ থাকলেও অন্য দোকানীরা অলস সময় পার করছেন। সকাল থেকে বিদ্যুৎ না থাকায় দোকানীদের বিলম্বনা পোহাতে হচ্ছে। শহরের দক্ষিণ তেমুহনী আলম হোটেল ও ট্রাক-অফিসের সামনে রাস্তায় জলাবদ্ধতার কারনে মানুষ চলা-চলের অনুপযোগী হয়ে পড়ে। সিএনজি ও বাস-স্ট্র্যান্ড গুলতে তেমন কোন যান বাহন দেখা যায়নি ।

সরেজমিনে দেখা যায়, ল²ীপুর শহরে আবিরনগর গ্রামের ফসলের মাঠে প্রবল বাতাসে আমন ধান পানিতে পড়ে বিনষ্ট হওয়ার পথে। ওই গ্রামের কৃষক ইসমাইল হোসেন বলেন, তিন দিনে টানা ভারি বর্ষণের কারনে এবার আমন ধান ও শীত কালীন শাক-সবজির ব্যপক ক্ষয়-ক্ষতি হয়েছে।

লক্ষীপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. নুরুজ্জামান বলেন, যে সকল স্থানে বাঁধের কারনে জলাবব্ধতা সৃষ্টি হয়েছে শিঘ্রই সে সব স্থান থেকে বাঁধ গুলু অপসারন করা হবে। বিডিপত্র/আমিরুল

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *