Connect with us

দেশজুড়ে

লক্ষীপুরে সড়ক দূর্ঘটনায় ২ শিশু আহত প্রতিবাদে সড়ক অবরোধ

Published

on

lakshmipur-picরুবেল হোসেন,লক্ষীপুর: লক্ষীপুরে সড়ক দূর্ঘটনায় স্কুলছাত্রসহ ২ শিশু আহতের প্রতিবাদে লক্ষীপুর-রামগতি আঞ্চলিক সড়কে শিক্ষার্থী ও স্থানীয়রা ঘন্টাব্যাপি অবরোধ করে রাখে।

সোমবার সকাল ১১টার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউয়নিয়নের মিয়ার বেড়ি নামক স্থানে এ সড়ক দূর্ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে অবরোধ তুলে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতরা হল- স্কুলছাত্র মোঃ মমিন উল্লাহ (৮) ও পথচারী শিশু রিয়াদুল (৮)। আহতদেরকে লক্ষীপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার সময় দুটি যাত্রীবাহী পিক-আপ একটি আরেকটিকে অতিক্রম করতে গেলে ধাক্কা লেগে ওই দুই শিশু গুরুতর আহত হয় বলে জানায় প্রত্যদর্শীরা।

স্কুল ছাত্র মমিন উল্লাহ চরমনসা গ্রামের আবুল কালামের ছেলে ও চরমনসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র। অপর শিশু রিয়াজুল কমলনগর উপজেলার চর কলাকোপা গ্রামের ইটভাটা শ্রমিক বেলালের ছেলে।

লক্ষীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত ছাত্রদেরকে হাসপাতালে পাঠানো হয়েছে। রাস্তা থেকে অবরোধ তুলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *