Connect with us

দেশজুড়ে

লক্ষ্মীপুরের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে জঙ্গিবাদ বিরোধী মানবন্ধন

Published

on

Lakshmipur Manabbandan Pic 01 01.08 (1)লক্ষ্মীপুরে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন 

রুবেল হোসেন, লক্ষ্মীপুর: ”সন্ত্রাস নয়, শান্তি চাই- শঙ্কা মুক্ত জীবন চাই” এ শ্লোগানে লক্ষ্মীপুরে সকল শিক্ষাপ্রতিষ্ঠানে একযোগে ঘন্টাব্যাপী মানববন্ধন করা হয়েছে। দেশব্যাপী গুপ্ত হত্যা, সন্ত্রাস, বোমাবাজি ও জঙ্গিহামলার প্রতিবাদে এ মানববন্ধন কর্মসূচীর পালন করেন নিজ নিজ শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা। সোমবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত স্ব-স্ব বিদ্যালয়ের সামনে ঘন্টাব্যাপী এ মানব বন্ধন কর্মসূচী পালন করেন তারা।লক্ষ্মীপুরে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন 

প্রতিষ্ঠানগুলো, লক্ষ্মীপুর সরকারি কলেজ, লক্ষ্মীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়, লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, বাংলাদেশ উনমুক্ত বিশ্ববিদ্যালয় ,কলেজিয়েট উচ্চ বিদ্যালয়, পৌর শহীদ স্মৃীতি উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।
এ সময় বক্তারা বলেন, ধর্ম যার যার-রাষ্ট্র সবার। সকল ধর্মের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাাঁড়াতে হবে। কোন জঙ্গিবাদের স্থান বাংলাদেশে হতে পারে না। এ সময় বক্তারা আরো বলেন, শিক্ষার্থীরা আগামী দিনের কর্ণদার। তারা যেন কোন ভাবেই জঙ্গিবাদের সাথে সম্পৃক্ততা হতে না পারে সেজন্য আজকের এ মানববন্ধন ও সমাবেশ। জঙ্গি ও সন্ত্রাসীদের পতিহত করতে সকলকে রুখে দাঁড়ার আহ্বান জানান বক্তারা।
এ ছাড়াও জেলার কমলনগরের হাজিরহাট হামেদিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসা, হাজিরহাট উপক‚ল কলেজ, সফিকগঞ্জ বাজার দাখিল মাদ্রাসা, ফলকন ছিদ্দিকিয়া দাখিল মাদ্রাসা, তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়, ফলকন হাই স্কুলসহ জেলার অন্যান্য সকল শিক্ষা প্রতিষ্ঠানে মানববন্ধ ও সমাবেশ করেন। এ সময় বক্তব্য রাখেন সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *