Connect with us

দেশজুড়ে

লক্ষ্মীপুরে জোড়া খুনের প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ মিছিল

Published

on

লক্ষ্মীপুরে যুবলীগের দুই কর্মী খুনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে জেলা যুবলীগ

লক্ষ্মীপুরে যুবলীগের দুই কর্মী খুনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে জেলা যুবলীগ

রুবেল হোসেন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে দুই ব্যাক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যার প্রতিবাদে এবং নিহত দুজনকে নিজেদের সক্রিয় কর্মী দাবী করে বিক্ষোভ মিছির করেছে লক্ষ্মীপুর জেলা যুবলীগ। আজ শুক্রবার বিকেল ৫ টায় যুবলীগ কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উত্তর তেমুহনী ট্রাফিক চত্তরে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তারা নিহত মানিক ও কামরুলকে যুবলীগের সক্রিয়য় কর্মী দাবী করে হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির জোর দাবী জানান।
এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের আহব্বায়ক একেএম সালাউদ্দিন টিপু, জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহামুদুন্নবী সোহেল, সাধারন সম্পাদক রাকিব হোসেন লোটাস, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন, সদর উপজেলা পশ্চিম যুবলীগ আহব্বায়ক তাফাজ্জল হোসেন চৌধূরী টিটু, পূর্ব যুগ্ম আহব্বায়ক মিজান পাটওয়ারী, সদর উপজেলা তৃণমূল লীগের সভাপতি ওমর আল ফারুক মানিক প্রমূখ।
উলে­খ্য. বৃহস্পতিবার মধ্যরাতে ইসমাইল হোসেন মানিক ও কামরুল ইসলাম নামের দুই ব্যাক্তিকে নিজ বাড়ী থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে তাদের কুপিয়ে ও গুলি করে হত্যা করে দূর্বৃত্তরা।
শুক্রবার সকাল ৯ টার সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়নের রাজিবপুর গ্রামের একটি খালী মাঠ থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত মানিক স্থানীয় মৃত সেকান্তর হোসেনের ছেলে ও কামরুল ইসলাম ব্যবসায়ী শামছুল করিমের ছেলে ।

স্থানীয় এলাকাবাসী ও নিহতের পরিবার জানায়, রাত ১ টার পরে পৃথকভাবে কে বা কাহারা মোবাইল ফোনে মানিক ও কামলুলকে ঘর তেকে ডেকে নিয়ে যায়। এর পর সকালে স্থানীয় ইউছুফ ডাক্তারের বাড়ীর পাশের একটি খালী মাঠে তাদের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করে।

লক্ষ্মীপুরের সহকারি পুলিশ সুপার সার্কেল মো: নাসিম মিয়া জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নিজেদের অন্তর্দ্বন্দে এ জোড়া খুনের ঘটনা ঘটেছে। নিহতদের বিরুদ্ধে মাদক ডাকাতি ও চুরিসহ একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি। লাশ দুটি উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে ঘটনার তদন্ত চলছে বলে জানান তিনি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *