Connect with us

দেশজুড়ে

লক্ষ্মীপুরে বন্দুকযুদ্ধে নিহত এক, ৪ পুলিশ আহত, অস্ত্র-গুলি উদ্ধার

Published

on

bondukjuddhoরুবেল হোসেন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে তারেক (২৮) নামের এক ডাকাত নিহত হয়েছে। শনিবার রাত ২টার দিকে পার্বতীনগর ইউনিয়নে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় ৪ পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি উদ্ধার করেছে পুলিশ। সে সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নের দক্ষিণ মকরদুছ গ্রামের আবদুর শুকুর ওরফে সিরাজের ছেলে। আহত পুলিশ কনষ্ট্রেবলরা হলেন, মাঈন উদ্দিন, মহিন উদ্দিন, হেলাল চৌধুরী ও সালাউদ্দিন।
পুলিশ সূত্রে জানা যায়, সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নে একদল ডাকাত অবস্থান নিচ্ছিলো। এসময় টহল পুলিশের উপস্থিতি দেখে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে কয়েকরাউন্ড গুলি ছুঁড়ে। এতে তারেক নামের এক ডাকাত সদস্য গুলিবিদ্ধসহ ৪ পুলিশ সদস্য আহত হয়। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় বন্দুক ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করে। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ধ তারেককে মৃত ঘোষণা করে। ওই ৪ পুলিশ সদস্য একই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। নিহত তারেকের বুকে দুটি ও পিঠে একটি গুলির চিহ্ন রয়েছে।
লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) আ স ম মাহতাব উদ্দিন বলেন, নিহত ডাকাত সদস্য তারেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে। তারেক ২৫ মে বশিকপুর ইউনিয়নের দুই সহোদর রতন ও মানিক হত্যা মামলার আসামি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *