Connect with us

দেশজুড়ে

লালমনিরহাটের কালীগঞ্জে মাছের প্রজেক্ট বিষ দিয়ে নষ্ট করার অভিযোগ

Published

on

জেসমুল হোসেইন, কালীগঞ্জ প্রতিনিধি : লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়নের (৩)নং ওয়ার্ড তালুক শাখাতী গ্রামের আব্দুল হান্নান মিয়ার মাছের প্রজেক্টে বিষ দিয়ে মাছ নষ্ট করার অভিযোগ জানিয়েছেন।

আব্দুল হান্নান মিয়া জানান, তার মাছের প্রজেক্ট মদাতী ইউনিয়নের ১নং ওয়ার্ডের চামটাহাটের পাশে প্রায় ৯০ শতাংশ জমির ওপর এই প্রজেক্ট। তিনি ভালমত তার প্রজেক্ট দেখাশুনা করতেছিলেন। তার পারিবারিক শত্রুতার জের ধরে বিষ দিয়ে কে বা কারা প্রজেক্টের সমস্ত মাছ নষ্ট করে দেয়। তার প্রজেক্টে প্রায় ৩০ মণ মাছ নষ্ট করার অভিযোগ জানান। তিনি সরকারের কাছে তার মাছের প্রজেক্ট নষ্ট করার বিচার চান। তিনি সোমবার  (২৪/০৮/২০১৫) কালীগঞ্জ থানায় একজন কে আসামী করে একটি অভিযোগ দাখিল করেন ।

এই বিষয়ে কালীগঞ্জ থানার এস আই রাশেদুজ্জামান জানান, আমি অভিযোগটি পেয়েছি, বিষয়টি তদন্ত করে আসামীদেরকে আইনের মাধ্যমে শাস্তির ব্যবস্থা করা হবে।

এই বিষয়ে মদাতী ইউনিয়নের ১নং ইউ পি সদস্য শ্রী কমল চন্দ্র রায় জানান, আব্দুল হান্নান মিয়ার মাছের প্রজেক্টের বিষ দিয়ে নষ্ট করা হয়েছে। এধরনের মানবতাহীন কাজ যারা করেছে তাদের বিরুদ্ধে আইনের মাধ্যমে আনা হবে।

এই বিষয়ে মৎস উপজেলা কর্মকর্তা ফয়সাল আজম জানান, আমি আব্দুল হান্নানের মাছের প্রজেক্ট পরিদর্শন করেছি। সেখানে আবার নতুন করে মাছের প্রজেক্টটি যাতে করা যায় সে বিষয়ে তার পাশে থেকে কাজ করার আস্বাস দেন তিনি।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *