Connect with us

দিনাজপুর

শোলাকিয়ায় হামলাকারী শফিউলের বাড়ি ঘোড়াঘাটে

Published

on

shafiul ghoraghatঘোড়াঘাট সংবাদদাতা,দিনাজপুর: শোলাকিয়ায় আটক যুবক শফিউল দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার মারুপাড়া গ্রামের আব্দুল হাইয়ের পুত্র। ‘মোতাকিন’ ওরফে ‘মোতাদ্দিন’ শফিউলের ছদ্মনাম।
শফিউলের পিতা আব্দুল হাই একজন টেলিভিশন মিস্ত্রি। তিনি একজন বিএনপি সমর্থক। ২০১৪ সালের ৯ এপ্রিল ঘোড়াঘাট উপজেলা পরিষদে নব নির্বাচিত চেয়ারম্যান শাহ মোহাম্মদ শামীম হোসেন চৌধুরীর দায়িত্বগ্রহণকে কেন্দ্র করে সরকার দল ও বিএনপি-জামায়াতের মধ্যে একটি ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।
ধাওয়া-পাল্টা ধাওয়ার সে ঘটনায় পুলিশ একজন জামায়াত ও একজন বিএনপিকর্মীকে দেশীয় অস্ত্রসহ আটক করে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে ১৫১ জনের নামে বিষ্ফোরক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করে। এ মামলায় পুলিশ ১৫০ জনের নামে আদালতে চার্জশিট দাখিল করে।
আব্দুল হাই সে মামলার একজন এজাহারভুক্ত আসামী। আব্দুল হাই অদ্যাবধি সে মামলায় জামিন না নিয়ে ঢাকায় পরিবারসহ পলাতক রয়েছে। মামলাটি বর্তমানে দিনাজপুর জেলা জজকোর্টে বিচারাধীন।
শোলাকিয়ার ঘটনায় ঘোড়াঘাট উপজেলার রানীগড় বাজারে অবস্থিত শফিউলের জেঠাতো ভাই এনামুলকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাবের একটি দল আজ বিকেলে তুলে নিয়ে যায়। এছাড়া র‌্যাবের দলটি মারুপাড়া গ্রামসহ রানীগঞ্জ বাজারে ব্যাপক তল্লাশি চালাচ্ছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *