Connect with us

ঢাকা বিভাগ

সালথায় ইউপি নির্বাচনে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা

Published

on

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) সংবাদদাতা-1457526889
পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে ফরিদপুরের সালথা উপজেলার ৮টি ইউনিয়নের প্রার্থীরা নির্বাচনী প্রচারনায় ব্যস্ত রয়েছে। আগামী ২৮ মে নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোটযুদ্ধে মাঠে রয়েছেন আওয়ামী লীগ, বিএনপি ও সতন্ত্র প্রার্থীরা।

জানা গেছে, উপজেলার ৮টি ইউনিয়নের নির্বাচন তফসিল ঘোষনার পর ২৩ এপ্রিল থেকে ৩ মে মঙ্গলবার পর্যন্ত চেয়ারম্যান পদে ৩৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করে। প্রার্থীতা বাছাইয়ের পর থেকে ভাওয়াল ইউনিয়ন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মোঃ ফারুকউজ্জামান ফকির মিয়া, আটঘর ইউনিয়নে মোঃ শহীদুল হাসান খান সোহাগ, গট্টি ইউনিয়নে হাবিবুর রহমান লাবলু, সোনাপুর ইউনিয়নে মোঃ খায়রুজ্জামান বাবু, মাঝারদিয়া ইউনিয়নে মোঃ আফছার উদ্দীন মাতুব্বার, রামকান্তপুর ইউনিয়নে মোঃ আশরাফ আলী লিটু, যদুনন্দী ইউনিয়নে আঃ রব মোল্যা ও বল্লভদি ইউনিয়নে মোঃ নুরুল ইসলাম আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে ভোটের জন্য ভোটারদের কাছে দোয়া কামনা করছেন। এদিকে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে গট্টি ইউনিয়ন থেকে ফজলুল মতিন বাদশা, মাঝারদিয়া ইউনিয়নে হাবিবুর রহমান হামিদ ও মোঃ গিয়াস উদ্দীন, বল্লভদি ইউনিয়নে খন্দকার সাইফুর রহমান শাহীন সতন্ত্র প্রার্থী হয়ে আওয়ামী লীগ সমর্থীত প্রার্থীদের বিরুদ্ধে প্রচরনা চালিয়ে যাচ্ছেন।

অন্যদিকে ভাওয়াল ইউনিয়নে সতন্ত্র প্রার্থী মোঃ এনায়েত হোসেন, রামকান্তপুর ইউনিয়নে বিএনপি থেকে মোঃ সিদ্দিকুর রহমান তালুকদার, যদুনন্দী ইউনিয়নে বিএনপির আবুল খায়ের মুন্সী, আটঘর ইউনিয়নে বিএনপির মোঃ শাহীন ও সোনাপুর ইউনিয়নে মনিরুজ্জামান মোল্যা নির্বাচনী প্রচারনায় মাঠে রয়েছেন।

এছাড়াও উপজেলার ৮টি ইউনিয়নে একাধিক সতন্ত্র প্রার্থী প্রচারনায় মাঠে আছেন। আগামী ২৮ মে নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলা নির্বাচন অফিস জানান, পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে সালথা উপজেলার ৮টি ইউনিয়নে ১লক্ষ ১২ হাজার ভোটার তাদের ভোট দিবেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *