Connect with us

দেশজুড়ে

সালথায় সরকারি জমি দখল করে দোকান নির্মাণের অভিযোগ

Published

on

saltha jomi dokhol picআবু নাসের হুসাইন ,সালথা প্রতিনিধি ঃ : ফরিদপুরের সালথায় সরকারি জমি দখল করে দোকান-ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার যদুনন্দী ইউনিয়নের বড়-খারদিয়া বাজারে সরকারি সম্পত্তি জোর করে দখল করা হচ্ছে বলে বাজার ব্যবসায়ীগন জানান।
সরোজমিনে গিয়ে জানা যায়, বড়-খারদিয়া গ্রামের মৃত সৈয়দ আঃ জলিলের ছেলে সৈয়াদ মজনু আলী (৫৬) ও সৈয়াদ আলতাপ আলী (৪৮) নামে আপন দুই ভাই মিলে ৫১নং মৌজার ৫ নং সিটে খারদিয়া বাজারের সরকারি জমি জোরপূর্বক দখল করার জন্য বুধবার সকালে দোকান ঘর নির্মাণ কাজ শুরু করে। এসময় এলাকাবাসী ও ইউনিয়ন ভূমি অফিসের লোকজন সরকারি জমিতে দোকান-ঘর নির্মাণে বাধা দেয়। সরকারি জমি দখলের খবর পেয়ে সালথা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দখলকারীদের দোকান নির্মাণে নিষেধ করেন। তারপরও দখলবাজরা জোর করে সরকারি জায়গা অবৈধ্যভাবে দখল করার পায়তারা করছে বলে বাজার ব্যবসায়ীরা জানিয়েছেন।
ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা শফি উদ্দীন শিকদার বলেন, খারদিয়া বাজারের সরকারি জমি দখলের খবর পেয়ে বুধবারে ঘটনাস্থলে গিয়ে দোকান-ঘর নির্মাণে বাধা দেওয়া হয়েছে। আমরা পূর্ণরায় ঐখানে আবার যাবো।
উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল আজিজ বলেন, অবিলম্বে দখলবাজদের উচ্ছেদ করে সরকারি জমি দখলমূক্ত করা হবে।

Save

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *