Connect with us

দেশজুড়ে

সিরাজদিখানে নির্বাচনী প্রচারণায় আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

Published

on

up_election_12457রোমান হাওলাদার, মুন্সিগঞ্জ: সিরাজদিখানে নির্বাচনী প্রচারণায় আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ পাওয়া গেছে। নমিনেশন পত্র জমা শেষ দিনে জমা দিতে এসে অনেকে মিছিল সহকারে উপজেলা পরিষদে প্রবেশ করে। এদের মধ্যে রশুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন চোকদার, ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী আব্দুল মতিন হাওলাদার, বালুচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী আবু বকর সিদ্দিক প্রমুখ।
এদিকে সোমবার রাতে ইমামগঞ্জ এলাকায় এক গানের অনুষ্ঠানে আ’লীগের মনোনীত বাসাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম (যুবরাজ) নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে এবং প্রার্থীদের হেয় করে বক্তব্য রাখেন বলে একাধিক অভিযোগ উঠে।
এলাকাবাসীরা সাংবাদিকদের জানান, সাইফুল বিভিন্ন অপরাধ কর্মকান্ডের সাথে জরিত রয়েছে। সন্ত্রাসী বাহিনী দ্বারা অন্যানের জমির মাটি জোর করে কেটে তার ইটের ভাটায় নিয়ে যায়। তার ভয়ে কেউ বাধা দিতে সাহস পায় না।
বাসাইল ইউনিয়নের স¦তন্ত্র চেয়ারম্যান পদ প্রার্থী সরকার মো. সামসুজ্জামান পনির বলেন, এমন বক্তব্যে আমি নিন্দা জানাই। নির্বাচনী আচনণবিধি লঙ্ঘন বলে আমি মনে করি।
বাসাইল ইউনিয়নের যুবলীগের সভাপতি নজরুল ইসলাস টিটু বলেন, ওরশে অনুষ্ঠানে সাইফুল চেয়ারম্যান বক্তব্যে বলেন এক প্রার্থীকে উদ্দেশ্যে বলে ফাপর দিয়ে খায়। বাটপারি করে কোন ব্যবসা নাই। আমি সাথে সাথে প্রতিবাদ জানাই।
এ ব্যাপারে জানতে চাইলে বাসাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম (যুবরাজ) ঘটনার সত্যতা অস্বীকার করে জানান, এগুলি বানোয়াট কথা। আমাকে বলে কসাই, ডাকাত, ভূমিদস্যূ ও মাধক ব্যাবসায়ী আসলে আমি একসময় কসাই ছিলাম। আমি ভূমিদস্যূ না আমার একটা ইটের ভাটা আছে। আমি মাটি কিনে নেই।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *