Connect with us

ঝিনাইদহ

হত্যাকান্ডে নাম জড়ানোর প্রতিবাদে শৈলকুপায় সংবাদ সম্মেলন

Published

on

Shailkupa Pressbrefing Pic- 08-09-15

ঝিনাইদহ প্রতিনিধি :   ঝিনাইদহের শৈলকুপায় ইউনিয়ন যুবদল সভাপতি আবু জাফর হত্যাকান্ডে ষড়যন্ত্রমুলকভাবে নাম জড়ানোর প্রতিবাদে শৈলকুপায় সংবাদ সম্মেলন করেছে উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক গোলাম মোরশেদ। মঙ্গলবার দুপুরে শৈলকুপা প্রেসক্লাব কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক গোলাম মোরশেদ বলেন, গত ৭ সেপ্টেম্বর ২০১৫ খ্রি: তারিখে জাতীয় দৈনিক নয়া দিগন্ত ও একটি আঞ্চলিক পত্রিকায় “শৈলকুপা যুবদল নেতাকে কুপিয়ে হত্যা শিরোনামে” প্রকাশিত সংবাদে আমার নাম উল্লেখ করা হয়েছে।
উক্ত সংবাদে বলা হয়েছে “শৈলকুপা থানা যুবদলের সাধারন সম্পাদক রাকিবুল হাসান খান দিপু জানান, গত শনিবার রাত ৮টায় আবু জাফর রয়েড়া বাজার থেকে বাড়ী ফিরছিলেন। এসময় পথিমধ্যে যুবলীগ নামধারী মোরশেদ, নাঈম ও শান্তসহ ১৫-২০ জনের একদল সন্ত্রাসী আবু জাফরকে হাতুড়ি পেটা করে ও তার হাত পায়ের রগ কেটে দেয়”।

প্রকৃত পক্ষে রাকিবুল হাসান খান দিপু উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক, উক্ত বক্তব্যটি তার নয়।  আমাকে হেয়পতিপন্ন করার জন্য একটি কুচক্রী মহল ষড়যন্ত্রমূলক আমার নাম দিয়ে নয়া দিগন্ত ও একটি আঞ্চলিক পত্রিকায় উদ্দেশ্য মুলক মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করিয়েছে।  শনিবার বিকালে জাফরের উপর প্রকাশ্য দিবালোকে হামলার ঘটনায় জড়িত আসামীদের স্থানীয় লোকজন দেখেছে। তাদের নামে বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশ ও শৈলকুপা থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। সংশ্লিষ্ট ঘটনার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই।

তিনি আরো বলেন, যুবলীগের ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্য ষড়যন্ত্রমুলক আমার নামে যে মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে আমি তার প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে উক্ত হত্যাকান্ডের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *