Connect with us

জাতীয়

হবিগঞ্জের ৪ শিশু হত্যার আসামি শাহেদ ৫ দিনের রিমান্ডে

Published

on

 

hb4
হবিগঞ্জের বাহুবলে ৪ শিশু হত্যাকাণ্ডের অন্যতম আসামি বন্দুকযুদ্ধে নিহত অটোরিকশা চালক বাচ্চু মিয়ার সহযোগী শাহেদ মিয়াকে ৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ডিবি পুলিশ শাহেদকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাউছার আলমে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাইলে বিচারক তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে শাহেদকে সিলেট থেকে গ্রেফতার করে র‌্যাব।

এদিকে বৃহস্পতিবার সকালে সুন্দ্রাটিকি গ্রামে সরেজমিন গিয়ে দেখা যায় সেখানে সুনসান নিরবতা। রাস্তাঘাটেও তেমন কোন মানুষ নেই। নিহত শিশুদের বাড়ির সামনে রাস্তায় অবস্থান করছেন পুলিশ সদস্যরা। বাচ্চু মারা যাওয়ার খবর গ্রামে ছড়িয়ে পড়লে কিছু আশপাশের বাসিন্দসহ বেশকিছু মানুষ নিহত শিশুদের বাড়িতে ভিড় করেন।

নিহত শিশুদের দাদি মরম চান কান্নাজড়িত কণ্ঠে বলেন, শুনেছি বাচ্চু র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা গেছে। এতে আমরা খুশি হয়েছি। তবে আমার অবুঝ নাতিদের যারা হত্যা করেছে তাদের সবারই ফাঁসি চাই।

১২ ফেব্রুয়ারি নিখোঁজ হয় সুন্দ্রাটিকি গ্রামের মো. ওয়াহিদ মিয়ার ছেলে জাকারিয়া আহমেদ শুভ (৮), তার দুই চাচাতো ভাই আব্দুল আজিজের ছেলে তাজেল মিয়া (১০) ও আবদাল মিয়ার ছেলে মনির মিয়া (৭) এবং তাদের আত্মীয় আবদুল কাদিরের ছেলে ইসমাঈল হোসেন (১০)। ১৭ ফেব্রুয়ারি বাড়ির পার্শ্ববর্তী ইছাবিল নামক স্থান থেকে ওই চার শিশুর মাটিচাপা দেয়া লাশ উদ্ধার করে পুলিশ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *