Connect with us

দেশজুড়ে

হাতীবান্ধায় নানান কর্মসূচীতে বর্ষবরণ উদযাপন

Published

on

DSC06424জাহাঙ্গীর আলম, হাতীবান্ধা, লালমনিরহাট: সাড়া দেশের ন্যায়ে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ধর্ম-বর্ণ নির্বিশেষে শুভ নববর্ষ ১৪২৩বঙ্গাব্দ ব্যাপক কর্মসূচীর মাধ্যমে উদযাপন করা হয়েছে।
কর্মসূচীর মধ্যে ছিল বিভিন্ন সাজ-সজ্জায় শোভা যাত্রা, সদর প্রদক্ষিন, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বাংঙ্গালীর ঐতিয্যবাহী পান্তা ভাত পরিবেশন। সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি শোভাযাত্রা বের করে সদর প্রদক্ষিন শেষে অফিসার ক্লাব প্রাঙ্গনে এক আলোচনা সভায় মিলিত হয়। ইউএনও মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য মোতাহার হোসেন, বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, স্বাগত বক্তব্য রাখেন সহকারী কমিশান ভূমি আজিজুর রহমান অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ সরওয়ার হায়াত খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বদিউজ্জামান ভেলু, সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহম্মেদ, ইউনি চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এমজি মোস্তফা প্রমূখ। পরে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানে জারি-সাঁড়ি, ভাটিয়ালী, ভাওয়াইয়া, পল­ীগীতি সংগীত অনুষ্ঠান শেষে পরিশেষে পান্তাভাত পরিবেশন করা হয়।

অপরদিকে উপজেলার সদর আদর্শ উচ্চ বিদ্যালয় সহ সকল প্রতিষ্ঠানে স্ব-স্ব আয়োজনে শুভ নববর্ষ অনুরুপ কর্মসূচীর মাধ্যমে বাংলা বর্ষবরণ পালিত হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *