Connect with us

দিনাজপুর

হিলিতে ট্রেনের নিচে ঝাঁপদিয়ে গৃহবধুর আত্মহত্যা

Published

on

রাসেল হাসান, হাকিমপুর প্রতিনিধি : দিনাজপুরের হিলির পার্শ্ববর্তী বেগমপুর নামক স্থানে সংসারে অভাবের তাড়নায় তিন সন্তানের জননী রাজিয়া বেগম পুনি (২৮) নামক এক গৃহবধু ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। রেলওয়ে পুলিশ ঘটনাস্থল হতে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

শুক্রবার সকাল ১০ টায় হিলি-বিরামপুর রেলপথ সড়কের ৩৪৬ এর ৮ নং পিলারের বেগমপুর নামক স্থানে পার্বতীপুর থেকে রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেসে ট্রেনে ঘটনাটি ঘটেছে। রাজিয়া বেগম বিরামপুর উপজেলার বেগমপুর গ্রামের সেকেন্দারের স্ত্রী। তাদের শাকিলা (৮) রাজু (৬) এবং স্বাধিন (৪০) নামের এক মেয়ে ও দুই ছেলে রয়েছে।

স্থানীয়রা জানান, সেকেন্দার পূর্বে রিকসা চালাতো বর্তমানে সে হিলি-বিরামপুর সড়কের রেলগেটের একটি হোটেলে রাধুনির কাজ করেন। তার স্ত্রী একই স্থানের একটি অটোরাইস মিলে ভাত পাকানোর কাজ করতো। সংসারে অভাব অনটনের কারনে প্রায়ই তাদের মাঝে ঝগড়া বিবাদ হতো। সম্প্রতি পার্শ্ববর্তী এক লোকের নিকট থেকে তার স্বামী সুদের উপরে কিছু টাকা ধার নেওয়ার পরে সে লোক টাকা চাইতে আসলে এ নিয়ে গতকাল তাদের মাঝে ঝগড়া বিবাদ হয়। এর এক পর্যায়ে সে ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করতে গিয়েছিল। তখন তার স্বামী তাকে ধরে নিয়ে আসে বাসায় মারপিট করে। আজ সকালে তার স্বামী হোটেলে কাজে গেলে আবারও সে বাড়ির পার্শ্বে রেললাইনে ট্রেনের নিচে ঝাপ দিয়ে আতœহত্যা করে।

হিলি রেলওয়ে জিআরপি ফাড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) খোকন চন্দ্র জানান, সকালে বরেন্দ্র এক্য্রপ্রেসটি ট্রেনটি যাওয়ার পরে স্থানীয়দের মারফত জানতে পারি ডাঙ্গাপাড়ার পার্শ্বে রেললাইনে এক যুবতী ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছে এমন খবর পেয়ে সেখানে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদেন্তর জন্য পার্বতীপুর রেলওয়ে থানায় পাঠিয়ে দিয়েছি। সংসারে অভাবের তাড়নায় সে আত্মহত্যা করেছে বলে স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে বলে তিনি জানান ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *