Connect with us

দিনাজপুর

হিলি সীমান্তে ভারতীয় রুপিসহ এক ভারতীসহ দুজন আটক

Published

on

লুৎফর রহমান, হিলি: দিনাজপুরের হিলি সীমান্তে বাসে তল্লাশী চালিয়ে ভারতীয় বিভিন্ন মানের ৯১ হাজার ৬শ২৩ রুপি, ৫টি মোবাইল ফোনসহ এক ভারতীয়সহ দুই জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
রোববার সন্ধ্যায় হিলি দিনাজপুর সড়কের ডাঙ্গাপাড়া বিজিবি চেকপোষ্টে দিনাজপুরগামী একটি বাসে তল্লাশী চালিয়ে তাদের আটককরা হয়। আটককৃতরা হলেন, ভারতের উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার বিলপাড়া গ্রামের রামলক্ষন বর্মনের ছেলে পরাজয় বর্মন (২২), এবং বাংলাদেশের ঠাকুরগাঁও জেলার পিরগঞ্জ উপজেলার গদপালিগাও গ্রামের মৃত হোসেন আলীর স্ত্রী মালেকা বেগম (৩৮)।
বিজিবি বাসুদেবপুর ক্যাম্প কমান্ডার সুবেদার রফিকুল ইসলাম জানান, সন্ধ্যায় সীমান্তের হিলি দিনাজপর সড়কের ডাঙ্গাপাড়া বিজিবি চেকপোষ্টে নিয়মিত তল্লাশির সময় দিনাজপুরগামী একটি যাত্রিবাহী বাসে তল্লাশী চালিয়ে তাদের আচরন সন্দেহজনক হওয়ায় মালেকা বেগম ও পরাজয় বর্মনকে আটক করা হয়। এসময় মালেকা বেগমের ভ্যানেটি ব্যাগ থেকে বিভিন্ন মানের ভারতীয় ৭৬ হাজার ২৩ রুপি ও ভারতীয় নাগরিক পরাজয় বর্মনের নিকট থেকে ১৫,৬০০ রপি ও ৫টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তারা একে অপরকে মা ছেলে পরিচয় দিয়েছিল। পরে তাদের হাকিমপুর থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *