Connect with us

জাতীয়

২০১৯ সালের আগে বাংলাদেশে কোনও নির্বাচন হবে না ,নাসিম

Published

on

image_255623.2015-08-12_6_448613

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলীয় মুখপাত্র ও স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৯ সালের আগে বাংলাদেশে কোন নির্বাচন হবে না। আগামী নির্বাচন ২০১৯ সালেই হবে এবং ওই নির্বাচনে জনগণ আবার আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করবে।

বুধবার কেন্দ্রীয় ১৪ দলের পক্ষ্য থেকে টঙ্গীপারস্থ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের জন্য যাওয়ার পথে মুকসুদপুর কলেজ মোড়ে এক পথসভায় তিনি এক কথা বলেন।
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে মোহাম্মদ নাসিম বলেন, আপনি যত চেষ্টাই করেন বাংলাদেশ মধ্যবর্তী নির্বাচন হবে না।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতেত্বে বাংলাদেশ এগিয়ে চলছে। আগামী নির্বাচন হবে শেখ হাসিনার নেতেৃত্বে। এর মধ্যে কোন জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা নাই।
এসময় আওয়ামী যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ও গোপালগঞ্জ ১ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসান বাদশা, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া, জাসদের স্থায়ী কমিটির সদস্য মাঈনউদ্দিন খান বাদল এমপি, জাসদের সাধারণ সম্পাদক শরীফ নরুল আম্বিয়া এমপি প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *