Connect with us

কুড়িগ্রাম

৩০ এপ্রিল কুড়িগ্রামের সকল রেলপথ অবরোধ কর্মসূচি ঘোষনা

Published

on

Kurigram Press Conference photo 28.04.16নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম: ঢাকা থেকে কুড়িগ্রামের চিলমারী রুটে ভাওয়াইয়া এক্সপ্রেস চালুসহ ১১ দফা দাবীতে কুড়িগ্রামে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংবাদ সম্মেলনে আগামী ৩০ এপ্রিল সকাল সাড়ে ৯টা থেকে সকাল সাড়ে ১০টা পর্যন্ত জেলার সকল রেল স্টেশনে একযোগে রেলপথ অবরোধ কর্মসূচী ঘোষনা করা হয়।
বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম প্রেস ক্লাবে রেল-নৌ যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণকমিটি-কুড়িগ্রাম এ সংবাদ সম্মেলনের আয়োজন করে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সভাপতি তাজুল ইসলাম। এসময় সংগঠনের সহসভাপতি আব্দুল কাদের, সাংগঠনিক সম্পাদক জামিউল ইসলাম বিদ্যুৎ, সমন্বয়ক নাহিদ নলেজ, অর্থ সম্পাদক শামসুজ্জামান সুজাসহ উপজেলা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে জানানো হয়, দেশের অন্যান্য জেলায় পুরাতন ইঞ্জিন ও বগি পালটিয়ে নতুন ইঞ্জিন ও বগি দেয়া হলেও অবহেলিত কুড়িগ্রাম জেলাবাসীর ভাগ্যে তাও জুটছে না। দীর্ঘ আন্দোলনের পাশাপাশি জেলা প্রশাসকের নিকট ৫ বার চিঠি পাঠানোর পরও বিষয়টির সুরাহা হচ্ছে না। অনতিবিলম্বে দাবী মানা না হলে রেলপথ অবরোধের পাশাপাশি কঠোর কর্মসূচী ঘোষনা করা হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *