Connect with us

কুড়িগ্রাম

কুড়িগ্রামের বিলুপ্ত ছিটমহলের ৬ ইউনিয়নে নির্বাচনী ব্যালট পেপার বিতরন

Published

on

kurigram-sitmohol-up-election-photo-30-10-16শাহ্ আলম, কুড়িগ্রাম: কুড়িগ্রামের বিলুপ্ত ছিটমহল লাগোয়া ফুলবাড়ী ও ভুরুঙ্গামারী উপজেলার ৬টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে আগামীকাল সোমবার। আজ রোববার দুপুর ২টায় স্ব স্ব উপজেলা পরিষদ থেকে নির্বাচনী সরঞ্জামাদী বিতরন করা হয়েছে।
ব্যালট পেপার, স্বচ্ছ ব্যালট বাক্স, সিলসহ প্রয়োজনীয় সামগ্রী নিয়ে আইন শৃংখলা বাহিনীর সদস্যসহ প্রিজাইডিং কর্মকর্তারা ভোটকেন্দ্রে অবস্থান নিচ্ছেন।
বিলুপ্ত ছিটমহল দাসিয়ার ছড়া লাগোয়া ফুলবাড়ী, কাশিপুর ও ভাঙ্গামোড় ইউনিয়ন এবং ভুরুঙ্গামারী উপজেলার ১০টি বিলুপ্ত ছিটমহল লাগোয়া পাথরডুবি, শিলকুড়ি ও ভুরুঙ্গামারী সদর ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ দুই উপজেলার ৬ ইউনিয়নে ১ লাখ ৩৫ হাজার ১শ ৪৬ ভোটারের মধ্যে ১২টি বিলুপ্ত ছিটের ২ হাজার ৯শ ৯২ জন ভোটার বাংলাদেশী নাগরিক হিসেবে এবারই প্রথম ভোট দেবেন। ৬ ইউনিয়নে আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয় পার্টিসহ চেয়ারম্যান পদে ৩১ জন, সাধারণ সদস্য পদে ২০১ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮৪ জন প্রতিদ্বন্দীতা করছেন।
জেলা নির্বাচন অফিসার মোঃ দেলোয়ার হোসেন জানান, নির্বাচন সুষ্ঠ করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। যেহেতু এ ইউনিয়ন পরিষদ নির্বাচনে অধুনালুপ্ত ছিটমহলের ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন সেহেতু তাদের জীবনের প্রথম ভোট স্মরনীয় করে রাখতে সুষ্ঠ ও সুন্দর পরিবেশে ভোটের ব্যবস্থা করা হয়েছে। বিডিপত্র/আমিরুল

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *