Connect with us

রাজনীতি

এরশাদের জামাই হলেন জিয়াউদ্দিন বাবলু!

Published

on

আবারো বিয়ে করেছেন জাতীয় পার্টিরসাংসদ ও সাবেক মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। তিনি দলটির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের ভাগনি মেহেজেবুননেছা বিয়ে করেছেন। এক মাস যাবত দলের শীর্ষনেতারা তার বিয়ের বিষয়টি স্বীকার করলেও বাবলু বরাবরইএড়িয়ে চলছিলেন।

মঙ্গলবার দিবাগত রাতে জাপার র্শীষ নেতারা এ তথ্য নিশ্চিত করেছেন। মার্চে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে বলে সূত্র দাবি করেছেন।

আরেকটি সূত্র বলছে, এরশাদের ভাগনি মেহেজেবুননেছা রহমান টুম্পার সঙ্গে ২১ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন বাবলু।

পারিবারিক সূত্র বলছে, এরশাদের উদ্যোগেই জিয়াউদ্দিন বাবলু আবার বিয়ে করছেন। ঘরোয়াভাবে এ বিয়ের অনুষ্ঠান হবে ২১ এপ্রিল। সেদিন সকালে বারিধারায় এরশাদের প্রেসিডেন্ট পার্কের বাসায় আক্দ এবং সন্ধ্যায় গুলশানের একটি রেস্টুরেন্টে প্রীতিভোজের আয়োজন করা হয়েছে। দলের সিনিয়র নেতাদের দাওয়াত করা হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে জিয়াউদ্দিন বাবলু কোনো কথা বলতে রাজি হননি।

বাবলুর শাশুড়ি মেরিনা রহমান বিবার্তার কাছে ঘটনার সত্যতা স্বীকার করেন। তবে এর চেয়ে বেশি কিছু বলতে রাজি হননি তিনি।

জিয়াউদ্দিন বাবলু দশম জাতীয় সংসদে জাপার দলীয় সাংসদ। মেরিনা রহমান সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য। মামা শ্বশুর এরশাদও এ সংসদের সাংসদ।

জিয়াউদ্দিন বাবলুর স্ত্রী ফরিদা সরকার ক্যানসারে আক্রান্ত হয়ে ২০০৫ সালে মারা যান। ফরিদা নর্থ সাউথ ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের অধ্যাপক ছিলেন। বাবলুর হবু স্ত্রী মেহেজেবুননেছা রহমানও অধ্যাপক। তিনি সাউথ ইস্ট ইউনিভার্সিটির বিবিএর প্রোগ্রাম ডিরেক্টর। প্রথম সংসারে তার এক মেয়ে ও এক ছেলে রয়েছে। স্ত্রী ফরিদা সরকারের মৃত্যুর পর একমাত্র ছেলে আশিক আহমেদকে নিয়ে আছেন জিয়াউদ্দিন বাবলু। ছেলে এমবিএ শেষ করে ব্যবসা করছেন, বিয়েও করেছেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *