Connect with us

দেশজুড়ে

কাউনিয়ায় অশ্লিল যাত্রা ও জুয়ার আসর ভেঙ্গে দিয়েছে প্রশাসন

Published

on

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি: কাউনিয়া উপজেলার টেপামধুপুর ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল টাপু হয়বত খাঁ চরে প্রায় ৪ ঘন্টা একটানা অভিযান চালিয়ে মঙ্গলবার সন্ধায় অশ্লিল যাত্রার পেন্ডেল ও জুয়ার আসর ভেঙ্গে দিয়েছে উপজেলা প্রশাসন।

উপজেলা প্রশাসন সূত্রে জানাগেছে, ইউএনও সৈয়দ ফরহাদ হোসেন এর নির্দেশে সহকারী কমিশনার (ভুমি) রাশেদুল হক এএসআই সামছুল ও ৩ জন পুলিশ কে সাথে নিয়ে অশ্লিল যাত্রা ও জুয়ার আসর ভাঙ্গতে যান। সেখানে স্থানীয় লোকজনের সহায়তায় জুয়ার আসর ও যাত্রা পেন্ডেল ভেঙ্গে দিয়ে বেশ কিছু মূল্যবান মালামাল জব্দ করে আনেন। জব্দ কৃত মালামাল হচ্ছে ৪৫ পিচ ঢেউ টিন, একটি বড় জেনারেটর, ১টি মাইক সেট, ১টি সাউন্ড বক্স,৩টি বাদ্যযন্ত্র , ২টি ডাবুর বক্স, ৬টি ডাবুর গুটি, ১টি ডাবুর ফর, ২টি বিছানা ও ১ বোতল ফেন্সিডিল। এসময় উপস্থিত উত্তেজিত জনতা যাত্রা পেন্ডেলের বেশ কিছু মালামালের মধ্যে আগুন লাগিয়ে দেয়। ম্যাজিস্ট্রেটের উপস্থিতি টের পেয়ে নর্তকীরা ও জুয়ারুরা পারিয়ে যায়।

গত ৩এপ্রিল রাতে আফিসার ইনচার্জ রেজাউল করিমঐ একই স্থানের জুয়া বন্ধ করে এসেছিলেন। এব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। উপজেলা প্রশাসনের এ উদ্বোগ কে স্বাগত জানিয়েছে এলাকা বাসী।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *