Connect with us

দেশজুড়ে

কাউনিয়ায় দিশেহারা মাদক ব্যবসায়ীরা: এক মাসে ১২ মামলা, গ্রেপ্তার ২৪

Published

on

কাউনিয়া(রংপুর)প্রতিনিধি: রংপুরের কাউনিয়া থানা পুলিশ গত সেপ্টেম্বর মাসে উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালিয়ে ২ হাজার ৮’শ ৭৯ পিস ইয়াবা ৪ ’শ পুড়িয়া গাঁজা, ৪৯ বোতল ফেন্সিডিল ও ৩৫ পুড়িয়া হিরোইন উদ্ধার করেছে।
কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, গত মাসের ৪ তারিখে উপজেলার ধূমগাড়া তালপট্রি এলাকা থেকে ৫০ পুড়িয়া গাঁজাসহ ফকির হোসেন ৮ তারিখে ধুমগাড়া এলাকা থেকে ৩৫ পুড়িয়া হেরোইনসহ আনোয়ারুল ইসলামকে একই দিনে হারাগাছ কসাইটারী থেকে ৪ পিস ইয়াবাসহ জুলকার নাঈন লিখন ও বাবু মিয়া, ১৫ তারিখে মদামদন দৌলতটারী থেকে ২০ পিস ইয়াবাসহ রতন মিয়া ও নুরুল হক ১৬ তারিখে বানু পাড়া থেকে ১৫ বোতল ফেন্সিডিলসহ আঃ মোতালেফ ও সেলিম মিয়া ১৯ তারিখে হারাগাছ পাইকারটারী এলাকার ফেরদৌস মিয়া বাড়ী থেকে ২৮৩০ পিস ইয়াবা ও ১১ বোতল ফেন্সিডিল এবং একই দিনে হারাগাছ আবুল খায়ের টোবাকো মোড় থেকে ২ বোতল ফেন্সিডিলসহ আরিফুল ইসলাম ও নাসির উদ্দিন, ২০ তারিখে শিবু দইটারী তেখে ২৫ পিস ইয়াবাস আলামীন বাবু ও রফিকুল ইসলাম ২১ তারিখে হারাগাছ দালাল হাট এলাকা থেকে ৬ বোতল ফেন্সিডিলসহ আদুল মিযা ও গোলজার রহমান ২২ তারিখে বেইরী ব্রিজ এলাকা থেতে ৯ পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজাস ফিরোজ কবীর ও বুলু মিয়াকে ২৩ তারিখে হারাগাছ মেনাজ বাজার থেকে ২৫০ গ্রাম গাঁজাসহ একরামুল হক ও আকরামকে এবং ২৭ তারিখে ধুমগাড়া এলাকা থেকে ২০ পিস ইয়াবাসহ আসামী গিনি বেগমকে গ্রেপ্তার করা হয় এবং তাদের বিরুদ্ধে নিয়মিত মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে ।
এ ব্যাপারে কাউনিয়া থানার ওসি বলেন মাদক বিরোধী পুলিশের এই অভিযানে উপজেলার মাদক ব্যবসায়ী ও সেবনকারীরা দিশেহারা হয়ে পড়েছে। তিনি জানান উপজেলার হারাগাছ এলাকাটি ঘনবসতি হওয়ায় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পাওয়া মাত্রই সটকে পড়ে। যার ফলে কতিপয় মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের গ্রেপ্তার করা সম্ভব হলেও তাদের নিমূল করা দুষ্কর হয়ে পড়েছে। এলাকার সচেতন মহল মনে করেন এভাবে মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকা প্রায়জন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *