Connect with us

দেশজুড়ে

কাউনিয়ায় সরকারের উন্নয়ন বিষয়ে প্রেস ব্রিফিং

Published

on


মিজান,কাউনিয়া(রংপুর):
রংপুরের কাউনিয়ায় উন্নত রাষ্ট্র ও জাতি গঠন বিষয়ে জনগণকে অবহিতকরণ ও সম্পৃক্তকরণের লক্ষ্যে প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়ন লক্ষ্যসমূহ (এসডিজি), ভিশন-২০২১ ও ২০৪১ এর লক্ষ্য ও অর্জনসমূহ, ইভটিজিং, বাল্যবিবাহ এবং মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ক জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৪ মে) দুপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলার গের্দ্দ বালাপাড়া গ্রামে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। এসময় সিনিয়র জেলা তথ্য কর্মকর্তা হুমায়ুন কবীর এর সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা উলফৎ আরা বেগম প্রধান অতিথি হিসেবে প্রেস ব্রিফিংয়ে বক্তব্য রাখেন।
তিনি তার বক্ত্যবে বলেন, বর্তমান সরকার তৃতীয় মেয়াদসহ বিগত ১০ বছরে দেশবাসীর প্রত্যাশা অনুযায়ী একটি সুখী, সমৃদ্ধ এবং মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত ডিজিটাল বাংলাদেশ বির্নিমাণে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করছে।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য সেলিনা তালুকদার শিউলী, বালাপাড়া ইউপি চেয়ারম্যান আনছার আলী, প্রেসক্লাব কাউনিয়া সভাপতি মোস্তাক আহমে্দ, বালাপাড়া ইউপি সচিব আকরাম হোসেন, যুব মহিলালীগ নেত্রী হাসনা পারভিন মুক্তি, কাউনিয়া প্রেসক্লাব সম্পাদক মিজানুর রহমান মিটুল, সাংবাদিক নিতাই রায়, মিজানুর রহমান মিজান, শরিফুল ইসলাম, জসিম সরকার, জহির রায়হান, নুরুল ইসলাম প্রমুখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *