Connect with us

ঢাকা বিভাগ

চরভদ্রাসনে জাতীয় সমাজসেবা দিবস-২০১৭ইং পালিত

Published

on

মোঃ মনির হোসেন পিন্টু,চরভদ্রাসন প্রতিনিধিঃ
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা প্রশাসন, সমাজসেবা কার্যালয় ও স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে জাতীয় সমাজসেবা দিবস-২০১৭ইং পালিত হয়েছে। এ উপলক্ষে, ২ জানুয়ারী সোমবার সকাল ১০টায় “সমাজ সেবায় উদ্ভাবন, এবার সেবায় ডিজিটাইজেশন” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে এক বর্ণঢ্য র‌্যালি বের করা হয়।
উক্ত র‌্যালিটি সদর বাজারের বিভিন্ন অলিগলি প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভার আয়োজন করেন। আলোচনা সভায় উপজেলা (ভারপ্রাপ্ত) নির্বাহী অফিসার পাভেজ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসময় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান জনাব এ.জি.এম বাদল আমিন।
এছাড়াও উপজেলা সমাজসেবা অফিসার মোঃ ওমর ফারুকের স্বাগত বক্তব্যর মধ্যে দিয়ে সভায় এসময় আরও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস্ চেয়ারম্যান মোঃ কাউছার হোসেন ও মহিলা ভাইস্ চেয়ারম্যান তানজিলা আক্তার। পরে, সভায় তৃনমুল পর্যায়ের যোগ্য ব্যক্তিকে যাচাই-বাছাইয়ের মাধ্যমে বিভিন্ন সুবিধা প্রদানের জন্য উপজেলা সমাজসেবা অধিদপ্তরের সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রতি আহবান জানিয়ে অন্যান্যর মধ্যে আরও বক্তব্য রাখেন, উপজেলা পল্লি উন্নয়ন কর্মকর্তা মোঃ কামরুজ্জামান, মৎস্য কর্মকর্তা মালিক তানভির হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা শাহানা কাকলী, সাংবাদিক মেজবাহ্ উদ্দিন ও উপকারভোগী নবদ্বীপ প্রতিবন্ধি সংগঠনের সভাপতি আঃ কুদ্দুস মোল্যা প্রমূখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *