Connect with us

খেলাধুলা

টেলিফোনে বাংলাদেশ দলকে প্রধানমন্ত্রীর সান্ত্বনা ও অভিনন্দন

Published

on

download (22)নিজস্ব প্রতিনিধি:  বিশ্বকাপে দুর্দান্ত খেলার জন্য বাংলাদেশ দলকে টেলিফোনে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই সঙ্গে প্রধানমন্ত্রী আগামীতে আরও ভালো খেলার জন্য টাইগারদের উৎসাহ দেন।

শুক্রবার মেলবোর্নে টাইগারদের প্রবাসী বাংলাদেশিদের দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে টেলিফোন করেন শেখ হাসিনা। এদিকে কোয়ার্টার ফাইনালে হারের জন্য সমর্থকদের কাছে দু:খ প্রকাশ করেছেন অধিনায়ক মাশরাফি। প্রতিশ্রুতি দিয়েছেন আগামীতে আরও ভালো খেলার।

বিশ্বকাপ যাত্রায় লাল সবুজের উত্থান দেখেছে ক্রিকেট বিশ্ব। সেই সঙ্গে বাংলাদেশ হতে হাজার হাজার কিলোমিটার দূরে বিশ্ব দেখেছে গ্যালারিতে টাইগার সমর্থকদের উল্লাস। এবার ক্রিকেটের প্রাণ সেই সমর্থকদের সঙ্গে অনুভূতি ভাগাভাগি করতে মাশরাফিরা হাজির হাতের দূরত্বে।

মেলবোর্ন টাইগার সমর্থকের ব্যানারে বাংলাদেশ দলের জন্য আয়োজন করা হয় সংবর্ধনা অনুষ্ঠানের। যেখানে বিশ্বকাপে দুর্দান্ত খেলা রুবেল, তাসকিনরা হারিয়ে গেলেন ভিন্ন জগতে। ভক্তদের নানা আবদার মিটিয়েছেন। কথা বলেছেন, ছবি তুলেছেন, দিয়েছেন অটোগ্রাফ।

তবে, অনুষ্ঠানে চমক ছিলো বাংলাদেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার টেলিফোন। প্রবাসীদের সমর্থনের জন্য ধন্যবাদ জানানোর পাশাপাশি অভিবাদন জানালেন টাইগারদের। সাহস দিলেন আগামীতে আরো ভালো খেলার।

প্রধানমন্ত্রী টেলিফোনে বলেন, ‘বাংলাদেশ টিম খুব ভালো খেলেছে। দলের সবাইকে আন্তরিক শুভেচ্ছা। আম্পায়াররা বিতর্কিত সিদ্ধান্ত না দিলে হয়তো জিতে যেতাম। আগামীতে আরো ভালো খেলবে বাংলাদেশ দল। ‘

আর টাইগার অধিনায়ক মাশরাফিও প্রবাসীদের এমন সমর্থনের জন্য কৃতজ্ঞতা জানিয়ে কোয়ার্টার ফাইনালে হারের জন্য দু:খ প্রকাশ করেছেন। মাশরাফি বলেন, ‘আমরা ভবিষ্যতে আরো ভালো খেলতে চাই। খেলায় সমর্থন জোগানোর জন্য প্রবাসী সমর্থকদের আন্তরিক ধন্যবাদ। ‘ পেসার তাসকিন আহমেদ বলেন, ‘মেলবোর্নে আমরা দুর্ভাগ্যক্রমে জিততে পারিনি। ভবিষ্যতে জিততে পারবো ইনশাল্লাহ। ‘

সাব্বির আহমেদ বলেন, ‘বিশ্বকাপের সময়টা ভালো কেটেছে আমাদের। ‘ আম্পায়ারের ভুল সিদ্ধান্তে হয়তো হেরেছে বাংলাদেশ। তবে, মাঠের ক্রিকেটে খেলা দিয়ে অসংখ্য মানুষের মন জিতেছে টাইগাররা। বিশ্বকাপে ট্রফি না পেলেও ভক্তদের এমন ভালাবাসাটাই এখন তো বড় অর্জন মাশরাফিদের।

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *