Connect with us

ঠাকুরগাঁও

ঠাকুরগাঁওয়ে এসআই প্রত্যাহার

Published

on

আনোয়ার হোসেন, রাণীশংকৈল প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় এক গৃহবধু ও তাঁর মেয়েকে মারধরের অভিযোগে উপ-পরিদর্শক (এসআই) আজগর আলীকে পুলিশ লাইনে প্রত্যাহার করে নেয়া হয়েছে। শনিবার বিকেলে উপ-পরিদর্শক (এসআই) আজগর আলীকে প্রত্যাহার করা হয় বলে জানান ঠাকুরগাঁও পুলিশ সুপার ফারহাত আহমেদ।
লাঞ্ছিত গৃহবধু হোসনেয়ারা রানীশংকৈল উপজেলার বিরাশী গ্রামের আবুল কাশেমের স্ত্রী ও পারভিন আক্তার আবুল কাশেমের মেয়ে।
গৃহবধুর স্বামী আবুল কাশেম অভিযোগ করে বলেন, গত শুক্রবার বিকেলে রাণীশংকৈল থানার সামনের একটি হোটেলে তিনিসহ স্ত্রী হোসনেয়ারা বেগম (৪৫) ও মেয়ে পারভিন আক্তার (২৫) খেতে যায়। খাওয়া শেষে বিল পরিশোধের সময় হোটেলের ম্যানেজারের সাথে স্ত্রী হোসনেয়ারার বাক-বিতন্ডা হয়। এসময় রাণীশংকৈল থানায় উপ-পরিদর্শক (এসআই) আজগর আলী এসে তাঁর স্ত্রী হোসনেয়ারার সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে এসআই হোসনেয়ারা ও তাঁর মেয়ে পারভিন আক্তারকে মারধর করে। উপ-পরিদর্শক আজগর আলীর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি মারধরের বিষয়টি অস্বীকার করেন।
এ ব্যাপারে ঠাকুরগাঁও পুলিশ সুপার ফারহাত আহমেদ বলেন, এসআই আজগর আলীর বিরুদ্ধে গৃহবধু ও তাঁর মেয়েকে মারধরের একটি অভিযোগে এসেছে। সে কারণে সুষ্ঠু তদন্তের জন্য রাণীশংকৈল থানা থেকে আজগর আলীকে প্রত্যাহার করে ঠাকুরগাঁও পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *