Connect with us

দেশজুড়ে

তাড়াশ ইউএনওর বিরুদ্ধে মুক্তিযোদ্ধা ও সাংবাদিকের সাথে অসৌজন্যমূলক আচরণ করার অভিযোগ

Published

on

ভ্রাম্যমাণ প্রতিনিধি:
সিরাজগঞ্জের তাড়াশ ইউএনও’র বিরুদ্ধে মুক্তিযোদ্ধা ও সাংবাদিকের সাথে অসৌজন্যমূলক আচরণ করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে তাড়াশ ইউএনও অফিসে।
এ ঘটনার প্রতিকার চেয়ে জেলা প্রশাসকসহ সরকারের বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, চলনবিল বাউল একাডেমির সভাপতি ও প্রবীণ সাংবাদিক গাজী আলফাজ উদ্দিন কনক মঙ্গলবার দুপুরে তাড়াশ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে চলনবিল বাউল একাডেমিতে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা সম্বলিত একটি আবেদনপত্র জমা দিতে যান। যাতে স্থানীয় সংসদ সদস্য গাজী আমজাদ হোসেন মিলন ও সিরাজগঞ্জ জেলা প্রশাসক বিল্লাল হোসেনের স্বাক্ষরিত সুপারিশ ছিল। এ সময় ইউএনও জিল্লুর রহমান খান তার সাথে (গাজী কনক) চরম অসৌজন্যমূলক আচরণ করেন এবং আজেবাজে মন্তব্য করে তাকে অফিস থেকে বের করে দেন। এ ঘটনায় এলাকায় জনমনে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।
এ ঘটনার প্রতিকার চেয়ে মঙ্গলবার বিকেলে তাড়াশ ইউএনও জিল্লুর রহমান খানের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলা প্রশাসকসহ সরকারের বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেছেন মুক্তিযোদ্ধা ও প্রবীণ সাংবাদিক আলফাজ উদ্দিন কনক।
এ ব্যাপারে তাড়াশ ইউএনও জিল্লুর রহমান ঘটনা অস্বীকার করে বলেন, আমার কাছে এসেছিল আমি তার কাছে চলনবিল বাউল একাডেমির কাগজপত্র দেখতে চেয়েছি মাত্র, তিনি সাংবাদিক ও মুক্তিযোদ্ধা তা আমি জানতাম না।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *