Connect with us

জাতীয়

দিনব্যাপী সফরে সিলেটে প্রধানমন্ত্রী

Published

on

shekh hasina_314598প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সকালে সিলেট সফরে এসে প্রথমেই হযরত শাহজালাল (র:) এবং হযরত শাহপরাণের (র:) মাজার জিয়ারত করেন। সকালে তিনি হেলিকপ্টারযোগে ঢাকা থেকে সিলেট এসে পৌঁছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুপুর সোয়া ১২টায় সিলেট মদনমোহন কলেজের হীরকজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে যোগদান করবেন। দুপুর আড়াইটায় প্রধানমন্ত্রী বেশ কয়েকটি প্রকল্পের উদ্বোধন ও নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করবেন।
প্রধানমন্ত্রী যেসব প্রকল্প উদ্বোধন করবেন- তা হচ্ছে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ড.এম এ ওয়াজেদ মিয়া আইসিটি ভবন, আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স, জৈন্তাপুর উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন, সিলেট এ,পি,বি,এন’র ব্যারাক ভবন, সিলেট জেলার ওসমানী নগর থানা ভবন, দৃষ্টি প্রতিবন্ধী শিশুদের জন্য নির্মিত হোস্টেল ভবন, মাছিদপুর এলাকায় সুরমা নদীর তীওে ওয়াকওয়ে, এম.সি কলেজের সীমানা প্রাচীর ও গেট,সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালকে ১শ শয্যা বিশিষ্ট শিশু হাসপাতালে রূপান্তর,সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রিয় লাইব্রেরী ভবন।
তিনি সিলেট আউটার স্টেডিয়াম, খসরূপুর বাজার জিসি-পৈলানপুর-বালাগঞ্জ জিসি সড়ক উন্নয়ন,হরিপুর জিসি-গাছবাড়ি জিসি সড়ক উন্নয়ন (কানাইঘাট অংশ), মৈয়াখালী বাজার-আর এন্ড সুইচ (বারোহাল ইউপি অফিস) ভায়া হাটুবিল মাদ্রাসা সড়ক উন্নয়ন, নারী পুলিশ ডরমেটরি ভবনের উর্ধ্বমুখী সম্প্রসারণের কাজ, শাহ পরাণ থানা ভবন নির্মাণ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় ও জেলা অফিস নির্মাণ, সিলেট জেলা ও বিভাগীয় এন.এস. আই কার্যালয় ভবন নির্মাণ,তামাবিল স্থলবন্দর নির্মাণ, হযরত গাজী বোরহান উদ্দিন (রহ:) মাজারের তিনতলা ভিত্তি বিশিষ্ট মসজিদ, মহিলা এবাদত খানা এবং সংযোগ সড়ক নির্মাণ,বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য),সিলেট বিভাগ এবং সিভিল সার্জন,সিলেট কার্যালয় ভবন নির্মাণকাজ উদ্বোধন করবেন।। দুপুর পৌনে তিনটায় প্রধানমন্ত্রী আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে যোগ দেবেন। তিনি বিকালেই ঢাকায় ফিরে যাবেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *