Connect with us

দেশজুড়ে

দুই সন্তানকে হত্যার কথা স্বীকার করেছে তাদের মা: র‌্যাব

Published

on

2016-03-03_6_185216গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে এক মা তার দুই শিশুপুত্রকে হত্যার তিন মাস পরে পারিবারিক কলহের অজুহাতে অপর এক মা তার দুই সন্তানকে হত্যা করলো। র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (এডিজি) কর্নেল জিয়াউল আহসান আজ বলেন, ‘পারিবারিক কলহের অজুহাতে নিজেই তার দুই সন্তানকে শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করার পর আমরা মাহফুজা জেসমিন মালেককে গ্রেফতার করেছি।’ শিশুদের পিতা এই হত্যাকান্ডে যুক্ত ছিল কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এই জঘন্য হত্যাকা-ে তাদের পিতা জড়িত ছিল কিনা এখনো এ বিষয় তারা কোন সূত্র খুঁজে পায়নি।
দুই ভাইবোন ভিকারুননেছা নুন স্কুল এন্ড কলেজের পঞ্চম শ্রেণীর ছাত্রী নুসরাত আমান (১২) ও হলি ক্রিসেন্ট স্কুলের নার্সারির ছাত্র আলভি আমান (৬) সোমবার মধ্যরাতে রহস্যজনকভাবে মারা যায়।মঙ্গলবার জামালপুরে গ্রামের বাড়িতে তাদের দাফন করা হয়।
চাইনিজ খাবার খাওয়ার পর ওই ভাইবোনের মৃত্যু হয়েছে বলে পরিবার থেকে দাবি করা হলেও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিশেষজ্ঞরা নিশ্চিত করেছেন, তাদের দেহের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এরপরেই এই হত্যার ঘটনা আরো রহস্যের উদ্রেক করে।
র‌্যাব গতকাল (বুধবার) জিজ্ঞাসাবাদের জন্য নিহতদের পিতা আমানউল্লাহ, মা মাহফুজা জেসমিন মালেক ও তাদের খালা আফরোজা মালেককে জামালপুর তেকে ঢাকায় নিয়ে আসে। পরিবারের সদস্যরা দাবি করেছে সোমবার দুপুরে চাইনিজ রেস্তোরাঁয় খাবার গ্রহণের পর তারা আর জেগে ওঠেনি। তারা একই চাইনিজে রোববার রাতেও বাবা, মা সহ খাবার খেয়েছে।
অচেতন অবস্থায় বোন ও ভাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের সহকারী অধ্যাপক সোহেল মাহমুদ বলেন, ময়না তদন্তে নিহতদের গলায় এবং দেহের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন পাওয়ায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এই দুই ভাইবোনকে হত্যা করা হয়েছে।
রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বাসস’কে বলেন, এ ঘটনায় এখনো কোন মামলা দায়ের করা হয়নি। তিনি বলেন, এ ঘটনায় নিহতদের পিতা মামলা দায়ের করবেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *