Connect with us

জাতীয়

দুর্নীতিতে রাজউকের কর্মকর্তারা বেশি নিমজ্জিত

Published

on

dudokরুবেল হোসেন, লক্ষ্মীপুর: দুর্নীতি দমন কমিশন (দুদক) চেয়ারম্যান মোঃ বদিউজ্জামান বলেছেন, দুর্নীতিতে রাজউকের কর্মকর্তারা বেশি নিমজ্জিত। প্লট পেতে পিয়ন থেকে উর্ধ্বতন কর্মকতাদের বড় অংকের টাকা দিতে হয়। দুদক সিদ্ধান্ত নিয়েছে, বিশেষ করে সহকারী কমিশনার (ভূমি), জেলা রেজিষ্ট্রার অফিস, সদর হাসপাতাল, বিদ্যুৎ অফিসসহ জেলা ও উপজেলা সমূহে দুর্নীতি রোধে গণশুনানির আয়োজন করা হবে। ইতিমধ্যে ঢাকায় রাজউক শুনানি করে ভালো ফলাফল পাওয়া গেছে।

তিনি আজ রোববার দুপুরে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ে সরকারি কর্মকর্তাদের সাথে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দুদক চেয়ারম্যান আরও বলেন, দুর্নীতি প্রতিরোধে রাজনৈতিক নেতাদের প্রতিজ্ঞা থাকতে হবে। জনপ্রতিনিধিরা মুখে দুর্নীতি না করার প্রতিজ্ঞা করে, পরে সেই প্রতিজ্ঞা আর থাকে না। দুর্নীতি রোধে সরকারি কর্মকর্তাদের এগিয়ে আসতে হবে। তাঁদের সন্তানরা যাতে, দুনীতিতে জড়িয়ে পড়তে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। বর্তমানে সমাজের প্রতিটি রদ্ধে রদ্ধে দুর্নীতি প্রবেশ করেছে।

লক্ষ্মীপুর জেলা প্রশাসক মো: জিল্লুর রহমান চৌধুরী রহমান সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো: ইউসুফ আলী, অতিরিক্ত জেলা পুলিশ সুপার শরীফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাজ্জাদুল হাসান ও জেলা সিভিল সার্জন ডা. গোলাম ফারুক ভূঁইয়া প্রমূখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *