Connect with us

দেশজুড়ে

‘নাশকতাকারীদের ছাড় দেওয়া হবে না’

Published

on

লক্ষ্মীপুর প্রতিনিধি:
‘নাশকতাকারীদের কোনওভাবে ছাড় দেওয়া হবে না। তাদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেওয়া হবে। হরতাল-অবরোধের নামে যারা নাশকতার সাথে জড়িত এবং যারা পর্দার অন্তরালে নাশকতাকারীদের উস্কে দিচ্ছে তাদের আইনের আওতায় আনা হবে।’
গত সোমবার লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে আয়োজিত আইন-শৃঙ্খলা সভায় সভার সভাপতি লক্ষ্মীপুর জেলা প্রশাসক এ.কে.এম টিপু সুলতান এমন হুঁশিয়ারি উচ্চারণ করেন।
সভায় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, জেলা আ’লীগের সভাপতি এম আলাউদ্দিন, সহ-সভাপতি আ.ন.ম ফজলুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার মারুফ হোসেন, সহকারী পুলিশ সুপার (এএসপি-সার্কেল) মো. নাসিম মিয়া, লক্ষ্মীপুর পৌর মেয়র আবু তাহের, রায়পুর পৌর মেয়র এবিএম জিলানী, জেলা সদর, রামগঞ্জ ও রামগতি উপজেলার চেয়ারম্যান, জেলার ৫টি উপজেলার নির্বাহী কর্মকর্তাসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সুশিল সমাজের প্রতিনিধিরা।
পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান বলেন, “হরতাল-অবরোধের নামে যারা নাশকতা করে- তাদের আইনের আওতায় আনলে পরিস্থিতি শান্ত হবে। জেলার সকল সংস্থার সাথে সমন্বয় করে আইন-শৃঙ্খলা উন্নত করা হবে। আইন-শৃঙ্খলা বাহিনী অবরোধ প্রতিহত করে না- নৈরাজ্য প্রতিরোধ করে, মানুষের জান-মাল রক্ষায় কাজ করে। পুলিশের দ্বারা সাধারণ মানুষ হয়রানির শিকার হবে না। যারা নাশকতার ইন্দনদাতা তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে।”
সভায় হরতাল-অবরোধের নামে জেলার সর্বত্র সন্ত্রাস, নাশকতা এবং নৈরাজ্য বন্ধে জেলা, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতৃবৃন্দদের সমন্বয়ে প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে বলে জানানো হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *