Connect with us

চট্রগ্রাম

পরিবহন শ্রমিকদের নির্যাতন বন্ধ করে গুরুত্বপূর্ণ স্থানে পার্কিং ব্যবস্থা নিশ্চিত করতে হবে

Published

on

Cng--2

চট্টগ্রাম প্রতিনিধি : পরিবহন শ্রমিকদের উপর অনেক নির্যাতন হয়েছে। অতীতে আমরা সহ্য করেছি। ভবিষ্যতে আর কোন নির্যাতন সহ্য করা হবে। ন্যায় ও সত্যের পক্ষে আমরা আপোষহীনভাবে কাজ করতে চাই। এ কাজে বাধা আসলে আমরা ঘরে বসে থাকবো না। রবিবার চট্টগ্রাম অটোরিক্সা, অটোটেম্পু শ্রমিক ইউনিয়নের এ.কে খান উপ-পরিষদের এক সমাবেশে বাংলাদেশ সড়ক-পরিবহন শ্রমিক ফেডারেশনের (চট্টগ্রাম-সিলেট) আঞ্চলিক কমিটির সভাপতি বাবু মৃণাল চৌধুরী এ কথা বলেন।

তিনি আরো বলেন, শ্রমিকরা যতক্ষণ সত্যের পক্ষে থাকবে আমরাও তাদের সহযোগিতা করে যাবো। তিনি বলেন, নগরীর গুরুত্বপূর্ণ স্থানে অটোরিক্সা পার্কিং এর ব্যবস্থা নিশ্চিত করার জন্য সিটি মেয়রসহ সংশ্লিষ্টদের উদ্যোগ নিতে হবে।  বিশিষ্ট শ্রমিক নেতা মো: জাকির হোসেনের সভাপতিত্বে ৯নং পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

আকবর শাহ থানা সভাপতি মো: ফারুক হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে অতিথি ছিলেন ওয়ার্ড কাউন্সিলর জহুরুল আলম জসিম, ইউনিয়নের সভাপতি হাজী কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, যুগ্ম সম্পাদক মো: সোলায়মান, বাসমিনিবাস হিউম্যান হলার শ্রমিক ইউনিয়নের সভাপতি শাহ আলম হাওলাদার, পেয়ার মোহাম্মদ, মুনির হোসেন, পারভেজ, ইমরান, আবু হাওলাদার, মো: আমীন, জাহাঙ্গীর, শাহ আলম ও মো: সেলিম প্রমুখ।

সমাবেশে ইউনিয়নের সদস্য ও সদ্য প্রয়াত মো: রফিকের পরিবারের কাছে মৃত্যুদাবী ফান্ড স্থানান্তর করেন বাবু মৃণাল চৌধুরী ও সিএনজি চালক মুনির মোল্লা’র বিনা সুদে ইউনিয়নের পক্ষ থেকে একটি অটোরিক্সা দেয়া হয়। এ এ অটোরিক্সার চাবি স্থানান্তর করেন ওয়ার্ড কাউন্সিলর জহুরুল আলম জসিম।

সভায় বক্তারা বলেন, নগরীর কোথাও কোন প্রকার অটোরিক্সার পার্কিং এর ব্যবস্থা নেই। নেতৃবৃন্দ নব নির্বাচিত মেয়রকে নগরীর গুরুত্বপূর্ণ স্থানে অটোরিক্সা পার্কিং এর ব্যবস্থা গ্রহণের জোর দাবী জানানো হয়।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *