Connect with us

জাতীয়

পরীক্ষায় অংশ নিতে খালেদার নাতনিরা মালয়েশিয়ায় -হানিফ

Published

on

hanifস্টাফ রিপোর্টার:
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, এসএসসি পরীক্ষায় অংশ নিতে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া নিজের নাতনিদের ঠিকই মালয়েশিয়ায় পাঠিয়ে দিলেন। অথচ ১৫ লাখ কোমলমতি পরীক্ষার্থীদের ভবিষ্যৎ একবারও চিন্তা করলেন না।
মঙ্গলবার দুপুর একটার দিকে কারওয়ান বাজার ওয়াসা ভবনের সামনে বাংলাদেশ শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটি আয়োজিত অবরোধ-হরতাল বিরোধী প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন। হানিফ বলেন, খালেদা জিয়ার রাজনীতি দেশের জন্য নয়। তিনি রাজনীতি করেন নিজের পরিবারের জন্য।
সম্প্রতি ইউটিউবে প্রচারিত খালেদা জিয়ার বক্তব্য প্রসঙ্গে তিনি বলেন, “চট্টগ্রামে সমাবেশের নামে নাশকতা চালাতে বিএনপি মহানগরের সভাপতি আমির খসরুকে খালেদা জিয়া নির্দেশ দিয়েছিলেন। কিন্তু আমির খসরু ভালো মানুষ হওয়ায় তিনি এতে অস্বীকৃতি জানিয়েছেন। পরবর্তীতে খালেদা জিয়া তার প্রতি ক্ষুব্ধ হয়ে অন্য আরেক নেতাকে এ দায়িত্ব দেন।” হানিফ বলেন, এ সব ঘটনায় স্পষ্ট যে অবরোধ-হরতালের নামে যে সহিংসতা চলছে তার হুকুমদাতা বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া। পেট্রোল বোমা মেরে মানুষ হত্যার জন্য খালেদা জিয়াকে বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে। তিনি আরো বলেন, “সাধারণ মানুষকে হত্যা ও জিম্মি করে দাবি আদায়ের নামে যে রাজনীতি আপনি শুরু করেছেন তাতে দেশের মানুষ আপনাকে ধিক্কার জানাচ্ছে।” মাহবুবুল আলম হানিফ বলেন, “বিএনপি ক্ষমতায় থেকে দেশকে জঙ্গিরাষ্ট্রে পরিণত করেছিল। এখন ক্ষমতার বাইরে থেকেও একই কাজ করছে। দেশ যখন সব ক্ষেত্রে উন্নতি করছে ঠিক তখনই খালেদা জিয়া অপরাজনীতি শুরু করেছেন। খালেদা জিয়া ক্ষমতায় থাকা অবস্থায় সন্ত্রাস ও দুর্নীতি ছাড়া কিছুই করতে পারেননি। আর এখন তথাকথিত হরতাল অবরোধ দিয়ে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চাচ্ছেন।” বিএনপির এসব ‘অপরাজনীতি’ বন্ধের আহ্বান জানান হানিফ।
সংগঠনের সভাপতি ফজলুল হক মন্টুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, সংগঠনের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সহ আরো অনেকে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *