Connect with us

দেশজুড়ে

পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদককে অব্যাহতি দিয়ে নতুন আহব্বায়ক কমিটি গঠন

Published

on

Pirgonj Rangpur Newsপীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সাধারন সম্পাদককে অব্যাহতি দিয়ে আহব্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল রোববার পীরগঞ্জ প্রেসক্লাবে ওই কমিটি গঠিত হয়েছে।
এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোকসেদ আলী সরকার ও সাধারন সম্পাদক এটিএম মাজহারুল আলম মিলন এর বিরুদ্ধে অনিয়ম-দূর্নীতিসহ ক্লাবে অশান্ত পরিবেশের সৃষ্টি এবং সাংবাদিকদের ভাবমূুর্তি বিনষ্টের দায়ে প্রেসক্লাবের ৫ জন প্রতিষ্ঠাতা সদস্যের মধ্যে ৩ জন প্রতিষ্ঠাতা সদস্য একমত পোষণ করে পীরগঞ্জ প্রেসক্লাব ও উপজেলায় কর্মরত সাংবাদিকদের স্বার্থ সংরক্ষনে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার দুপুরে পীরগঞ্জ প্রেসক্লাবে প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব সর্দার নুরুন্নবী রবু’র সভাপতিত্বে ওই সভা অনুষ্ঠিত হয়। পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সাধারন সম্পাদকের বিরুদ্ধে প্রেসক্লাবের নামে জেলা পরিষদের রাস্তার নিলামকৃত ৩টি মুল্যবান গাছ, কাবিটা প্রকল্পের সোলার না লাগানো, প্রেসক্লাবের ইফতার সম্মেলনসহ উন্নয়নের নামে বিভিন্ন স্থানে টাকা উত্তোলনের মনগড়া হিসাব দেয়া, প্রেসক্লাবের সদস্যদের সাথে অসৌজন্যমুলক আচরনসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। অপরদিকে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সদস্য অন্তর্ভুক্তি বিষয়ে সিদ্ধান্ত হলেও তা রেজ্যুলেশনে অন্তর্ভুক্ত না করাসহ অন্যান্য বিষয়ে মনগড়া রেজ্যুলেশন করার অভিযোগে তাদেরকে অব্যাহতি দেয়া হয়। সভায় সর্বসম্মতিক্রমে প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব সর্দার নুরুন্নবী রবু কে আহব্বায়ক, প্রতিষ্ঠাতা সদস্য সুলতান আহমেদ সোনা মিয়া ও প্রতিষ্ঠাতা সদস্য সরওয়ার জাহান, গোলাম কবির বিলু, মনোয়ার হোসেন লিটনকে যুগ্ম আহব্বায়ক এবং আমিনুল ইসলামকে সদস্য সচিব, আব্দুল্লাহীল বাকী বাবলু, হাসান আলী প্রধান, কামরুল হাসান জুয়েল, শাহ মোঃ সাদা মিয়া, মামুনুর রশিদ মেরাজুল, আকতারুজ্জামান রানা,নজরুল ইসলাম সর্দার, আজাদুল ইসলাম, এসএম পল্টন, বেলায়েত হোসেন, সাখাওয়াত হোসেন সেন্টু, লুৎফর রহমান মন্ডল, মশিউর রহমানসহ পুরাতন ও নতুন সদস্যদের সমন্বয়ে ২৫ সদস্য বিশিষ্ট আহব্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
উল্লেখ্য, পীরগঞ্জে কর্মরত বিভিন্ন টেলিভিশন, দৈনিক পত্রিকা ও অনলাইন পত্রিকার সাংবাদিকবৃন্দকে পীরগঞ্জ প্রেসক্লাবের সদস্য অন্তর্ভুক্ত হওয়ার জন্য আহব্বায়ক বরাবরে আবেদন করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *