Connect with us

জাতীয়

বাবুল আক্তার পুলিশের নজরদারিতে নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

Published

on

asaduzzaman_khan_164460বিডিপি প্রতিবেদক: পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তার নজরদারিতে আছেন, আমরা এ কথা কখনো বলিনি। বাবুল আক্তার পুলিশি নজরদারিতে নেই। আর এ হত্যাকোণ্ডে বাবুল আক্তারকে দায়ী করা কিংবা তিনি জড়িত কি না, সে প্রসঙ্গ এখনো আসেনি বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।
রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে মঙ্গলবার (২৮ জুন) দুপুর সাড়ে ১২টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আয়োজিত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে বাবুল আক্তার পুলিশি নজরদারিতে আছেন কিনা? সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।
আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, তিনি (বাবুল আক্তার) নজরদারিতে আছেন, আমরা এ কথা কখনো বলিনি। এ হত্যাকোণ্ডে বাবুল আক্তারকে দায়ী করা কিংবা বাবুল আক্তার জড়িত কিনা, সে প্রসঙ্গ এখনো আসেনি।
বাবুলকে জিজ্ঞাসাবাদ প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যারা বাবুল আক্তারের স্ত্রীকে হত্যা করেছে, বাবুলকে তাদের মুখোমুখি করা হয়েছিল। তিনি এদের চেনেন কি না বা হত্যার রহস্য কী, তা উদঘাটনেই এই জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। কারা মিতুকে হত্যা করেছে, ভিডিও ফুটেজ বিশ্লেষণ করে তা স্পষ্ট হয়েছে। যারা হত্যা করেছে, তাদের অনেককেই আমরা ধরে ফেলেছি। বাকিদের ধরার প্রক্রিয়া চলছে।
মন্ত্রী বলেন, আপনারা ধৈর্য ধরেন। গোয়েন্দারা প্রতিবেদন দিক, তারপর আমরা সব বলতে পারব। আপনাদের কাছ থেকে একটু সময় নিচ্ছি আমরা।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *