Connect with us

দেশজুড়ে

ভাঙ্গায় পৃথক সড়ক র্দুঘটনায় নিহত ১, আহত-৫০

Published

on

bhanga road accedent (1)

মাসুম-আল-ইসলাম ,ভাঙ্গা (ফরিদপুর) ঃ

ফরিদপুরের ভাঙ্গায় মঙ্গলবার সকালে পৃথক দুটি সড়ক র্দুঘটনায় ১ ড্রাইভার নিহত ও কমপক্ষে ৫০ যাত্রী গুরুত্বর আহত হয়েছে। আহতদের স্থানীয় জনতা ও হাই-ওয়ে থানা পুলিশ উদ্ধার করে মুনসুরাবাদ, ভাঙ্গা ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
হাই-ওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হোসেইন সরকার জানায়, সকালে ঢাকা-খুলনা বিশ্বরোডের বগাইল বাসষ্ট্যান্ডে ঢাকাগামী খাজাবাবা পরিবহন (ঢাকা মেট্রো ব-১১-৮২৩১) সাথে বিপরিত দিক থেকে আসা লোকাল বাস ( ঢাকা মেট্রো চ-৪৪৫৪) ও মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-৫৪-০১৩৮) এর সাথে ত্রিমুখী সংর্ঘষ হয়। সেসময় তিনটি যানই দুমড়ে মুচড়ে যায়। এ সময় তিন গাড়ির প্রায় ৫০ জন যাত্রী আহত হয়। স্থানীয় জনতা ও পুলিশ আহতদের হাসপাতালে নিয়ে যায়। র্দুঘটনার কারনে বিশ্বরোডের দুই পাশে শত শত যানবাহন ঘন্টাব্যাপি আটকা পড়ে। পুলিশের র‌্যাকার দিয়ে উদ্ধার অভিযান শেষে যান চলাচল স্বাভাবিক হয়।
আহতরা হলো, তরিকুল(১৪), আব্দুল হক খন্দকার(৬৫), জামাল(৩৬), শওকত(২৬), শাহিদ আলম(১৫), মতিয়ার(২৮), শাহাদাৎ মাতুব্বর(৩৫), গোবিন্দ(৬০), রিয়াজ(১৮), সোহেল(১৫), ধন্য কুমার সাহা(৩২), ইসমাইল(৩০), ইসরাফিল(৪০), পলাশ(২৮), উজ্বল(৩৫), তুহিন(১৮), রাসেল(২৫), ছিদ্দিক(৫৮), আল আমিন(২০), রফিক(৩২), মিজানুর রহমান(২৮), আবদুর রহমান(৩২), জাহিদুল(২৪), সামাদ(৪৫), জুয়েল(২০)।
অপরদিকে একই সড়কে একই সময় মুনসুরাবাদ বাসষ্ট্যান্ডে ঢাকাগামী পরিবহন (ঝিনাইদাহ জ-০৪-০০১২) ও বিপরিতগামী মাইক্রোবাসের (ঢাকা মেট্রো চ ১১-২২২৩) সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এই সংঘর্ষে ঘটনাস্থলে মাইক্রোবাসের ড্রাইভার দিদার সেক(২৫) নিহত হয় । খবর পেয়ে হাই-ওয়ে পুলিশ মাইক্রোবাসের ভেতর থেকে দিদার সেক(২৫) নামের মাইক্রোবাসের ড্রাইভারের লাশ উদ্ধার করে। সে ফরিদপুর জেলার সালথা থানার পাচু সেকের পুত্র। পুলিশ জানায় হালকা বৃষ্টির কারনে রাস্তা পিচ্চিল হয়ে যাওয়ায় এসব দুর্ঘটনা ঘটেছে।

Save

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *