Connect with us

আন্তর্জাতিক

ভারতে পুলিশ স্টেশনে সন্ত্রাসী হামলায় নিহত ৮

Published

on

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের পাঞ্জাব প্রদেশের গুরুদাসপুর জেলায় একটি পুলিশ স্টেশনে সেনাবাহিনীর পোশাক পরিহিত বন্দুকধারীদের হামলায় আটজন নিহত হয়েছেন। পুলিশ স্টেশনে হামলার আগে বন্দুকধারীরা একটি বাসে গুলি করলে এক যাত্রী নিহত ও সাতজন আহত হন।পাকিস্তানী সীমান্তবর্তী দিনানগর পুলিশ স্টেশনে স্থানীয় সময় সোমবার সকালে এ হামলার ঘটনা ঘটে। শেষ খবর পাওয়া পর্যন্ত সেখানে হামলা অব্যাহত ছিল।

তিন থেকে চারজন হামলাকারী ছিনতাই করা একটি সাদা মারুতি গাড়িতে পুলিশ স্টেশনে এসে দুই পুলিশ সদস্যকে গুলি করে হত্যা করে বলে জানা গেছে।  শেষ খবর পাওয়া পর্যন্ত বন্দুকধারীরা স্টেশনেই অবস্থান করছে। পুলিশ পুরো এলাকা ঘিরে রেখেছে। ঘটনাস্থলে পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তারা পৌঁছেছেন। পুলিশকে সহায়তার জন্য সেখানে সেনা সদস্যরাও পৌঁছেছেন।

এদিকে, ওই পুলিশ স্টেশনের অদূরে পাথানকোট-অমৃতসর রেললাইনে তাজা বোমা পাওয়া গেছে। এ থেকে হামলাকারীরা পরিকল্পনা করেই সর্বোচ্চ ক্ষয়ক্ষতির উদ্দেশে হামলা চালিয়েছে বলে পুলিশ ধারণা করছে। ওই সীমান্ত এলাকায় সেনাবাহিনীর গুরুত্বপূর্ণ স্থাপনা অবস্থিত। হামলার পর সীমান্ত বন্ধ করে দেওয়া হয়েছে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া

বাংলাদেশেরপত্র/এডি/এ

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *