Connect with us

দেশজুড়ে

মাগুরাঘোনায় সন্ত্রাসী হামলা; মামলা হওয়ার ৭ দিনেও আটক হয়নি কেউ

Published

on

ডুমুরিয়া প্রতিনিধি:
ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলায় স্বামী-স্ত্রী গুরুতর আহত হওয়ার ঘটনায় থানায় মামলা রুজু হয়েছে। ১ সপ্তাহেও পুলিশ কোন আসামিকে গ্রেফতার করতে পারে নি।
গত ২০ জুন ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা গ্রামে মৃত নাছের শেখের পুত্র শেখ আলী মুনছুর এর নেতৃত্বে ৭-৮ জন তার সহোদর লুৎফর রহমান শেখের লিজ ঘের জবর দখল করে নেয়ার চেষ্টা চালায়। এ ঘটনায় লুৎফর ও তার স্ত্রী ছকিনা বেগম বাধা দিতে গেলে লুৎফরকে ধারালো রাম দা দিয়ে কোপ মারে। এতে লুৎফর গুরুতর আহত হয়। খবর পেয়ে এলাকাবাসী ও পুলিশ আহতদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন।
এ ঘটনায় স্ত্রী ছকিনা বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪/৫ জনের নামে ডুমুরিয়া থানায় স্বামীকে হত্যার প্রচেষ্টাকারীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন, যার নং ৩৪/১৫, তারিখ ২৩/০৬/২০১৫। মামলা হওয়ার প্রায় ১ সপ্তাহ অতিবাহিত হলেও কোন আসামিতে গ্রেফতার করতে সক্ষম হয়নি পুলিশ। এদিকে মামলা তুলে নিতে আসামিপক্ষ হুমকি ও ভয়ভীতি দেখাচ্ছেন বলে অভিযোগ করেছে বাদীপক্ষ।
এ ব্যাপারে মামলা তদন্তকারী কর্মকর্তা এস.আই নাহিদ হাসান মৃধা জানান, আসামিরা পালাতক রয়েছে, গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *