Connect with us

দেশজুড়ে

রংপুরে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের প্রশাসনিক কার্যক্রম শুরু

Published

on

রংপুর ব্যুরো : রংপুরে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রশাসনিক কার্যক্রম শুরু হয়েছে। বিজ্ঞ আদালতের নির্দেশে গত ২২ জুন সোমবার জেলার গঙ্গাচড়া থানার বড়বিল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক এরশাদ হোসেন হত্যা মামলার তদন্তের দায়িত্বভার গ্রহণের মধ্য দিয়ে পিবিআই-এর কার্যক্রম শুরু হয়।

পিবিআই রংপুর জেলা প্রধান অতিরিক্ত পুুলিশ সুপার মো. আব্দুস সালাম সোমবার(২৯ জুন) উক্ত মামলার ঘটনাস্থল রংপুর জেলার গংগাচড়া থানাধীন বড়বিল ইউপির অন্তর্গত পাকুড়িয় শরীফ দীঘিরপাড় এলাকা পরিদর্শন করেন। এ সময় তারা মামলার বাদিনী সহ বিভিন্ন সাক্ষী ও এলাকার গন্যমান্য ব্যক্তিদের সাথে উক্ত বিষয়ে কথা বলেন ও মামলার সুষ্ঠু তদন্তের বিষয়ে কথা বলেন। এছাড়া অপরাধ নিবারনমুলক বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন । সঙ্গে ছিলেন তদন্তকারী অফিসার পুলিশ পরিদর্শক মো. মোকলেসুর রহমান।

উল্লেখ্য,  রংপুর নগরীর রাধাবল্লভের অস্থায়ী অফিসে প্রশাসনিক কার্যক্রমের পাশাপাশি অপরাধীদের তথ্য সংগ্রহ করে ক্রিমিনাল প্রোফাইল তৈরি, থানা পুলিশের তদন্ত কার্যক্রমে সহায়তাসহ অপরাধ ও অপরাধী সংক্রান্ত অন্যান্য দায়িত্ব পালন করবে এ সংস্থাটি। পিবিআই রংপুর জেলার কার্যালয়ে একজন অতিরিক্ত পুলিশ সুপার (জেলা প্রধান), ৬ জন পুলিশ ইন্সপেক্টর, ৭ জন সাব-ইন্সপেক্টর, ও ৪ জন সহকারী সাব-ইন্সপেক্টর সার্বক্ষণিক কর্মরত থেকে দায়িত্ব পালন করছেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *