Connect with us

দেশজুড়ে

রংপুরে ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

Published

on

বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন রংপুর এর দ্বি-বার্ষিক নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে ১১ টি পদের মধ্যে সাধারণ সম্পাদক ও ২ জন কার্যকরী সদস্য পদে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। এতে মোট ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। গতকাল শুক্রবার সংগঠনের অস্থায়ী কার্যালয় সিটি প্রেসক্লাবে বিকেল ৪ টা থেকে ৬ টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয় । পরে প্রধান নির্বাচন কমিশনার লেখক ও কলামিষ্ট এ্যাড. এম এ বাশার টিপু নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এতে সাধারণ সম্পাদক পদে দৈনিক পরিবেশের মমিনুল ইসলাম রিপন নির্বাচিত হন। এছাড়া কার্যকরী সদস্যের ২ টি পদে নাজমুল ওহাব টিপু ও আরমান হক নির্বাচিত হন।

এর আগে ৮ টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি কালের কণ্ঠের জাহিদ হাসান লুসিড, সিনিয়র সহ-সভাপতি এম মিরু সরকার, সহ সভাপতি খন্দকার মিলন আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম লিটন, কোষাধ্যক্ষ আসাদুজ্জামান আফজাল, দপ্তর সম্পাদক তারিকুল ইসলাম তারেক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আলী হায়দার রনি ও প্রচার সম্পাদক আনোয়ার হোসেন ইমরোজ ইমু নির্বাচিত হন।

নির্বাচনে সহকারী নির্বাচান কমিশনারের দায়িত্ব পালন করেন দৈনিক যুগের আলোর বার্তা সম্পাদক ও রংপুর প্রেসক্লাবের সহ-সভাপতি আবু তালেব এবং এ্যাড. আতিকুল ইসলাম কল্লোল।

নির্বাচান চলাকালে রংপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলী আশরাফ, একুশে টিভির রংপুর প্রতিনিধি ও টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি সাধারণ সম্পাদক লিয়াকত আলী বাদল, রংপুর প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ ও বৈশাখী টেলিভিশন রংপুর প্রতিনিধি আফতাব হোসেন, দৈনিক প্রথম খবরের নির্বাহী সম্পাদক তাজিদুল ইসলাম লাল, লেখক, ছাড়াকার ও সাংবাদিক এস এম, খলিল বাবু, এস এ টেলিভিশন রংপুর প্রতিনিধি রেজাউল ইসলাম বাবু, যমুনা টেলিভিশনের ইসমাইল হোসেন প্রিন্সসহ রংপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ ভোট গ্রহন পর্যবেক্ষণ করেন।

নির্বাচনের সার্বিক তত্তাবধান করেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, সদস্য আদর রহমান ও আকতারুজ্জামান আকতার।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *