Connect with us

দেশজুড়ে

রংপুরে ১৪ দলের জঙ্গি ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন

Published

on

IMG_9864রংপুর প্রতিনিধি: সারাদেশে জঙ্গি ও সন্ত্রাস এবং গুমহত্যার বিরুদ্ধে মানববন্ধন করেছে রংপুর জেলা ১৪ দল। মঙ্গলবার দুপুরে ১৪ দলের সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটি নগরীর কাচারী বাজার জিরো পয়েন্টে মানববন্ধন করে।
মানববন্ধনে বক্তারা বলেন, সন্ত্রাস নৈরাজ্য যারা সৃষ্টি করে তারা গভীর ষড়যন্ত্র করছে। বাংলাদেশ যখন উন্নয়নের মাত্রা অতিক্রম করছে তখন বিএনপি –জামায়াত নৈরাজ্য সৃষ্টি করছে। বাংলাদেশের উন্নয়নে কাজ করা ইতালি ও জাপানের নাগরিকদের টার্গেট করে একশ্রেণীর মানুষ উন্নয়নে বাধা সৃষ্টির করার পাঁয়তারা করছে।
বক্তারা আরো বলেন, ইসলামে জঙ্গিবাদের কোনো স্থান নেই, যারা প্রকৃত মুসলমান তারা কখনও জঙ্গি হতে পারে না। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে জঙ্গি উৎখাতে রাজপথে নামার আহ্বান জানান তারা।
মানববন্ধনে ১৪ দলের সমন্বয়ক, নাশকতা প্রতিরোধ কমিটির আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সদস্য সচিব সাধারণ সম্পাদক অধ্যক্ষ নজরুল ইসলাম হক্কানী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু, জেলা জাসদ সাধারণ সম্পাদক শাখওয়াত হোসেন রাঙ্গা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ মোতাহার হোসেন মন্ডল, মহানগর জাসদের সভাপতি গৌতম রায়, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান রনিসহ ১৪ দলের নেতৃবৃন্দ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *