Connect with us

ঢাকা বিভাগ

রাজবাড়ীর পদ্মা নদীতে ট্রলারে ডাকাতী

Published

on

1450329372রাজবাড়ী থেকে রিয়াজুল করিম ঃ-
রাজবাড়ীর জেলার গোয়ালন্দ থানার কুশাহাটার পদ্মানদীতে ২০১৬ সালের প্রথম দিন শুক্রবার সন্ধা ৬ টার দিকে ২ টি গরুর ব্যাপারীর ট্রলারে ডাকাতী হয়েছে । এ সময় ডাকাত দল ট্রলারের যাত্রী দের মারপিট করে নগদ প্রায় ৫ লাখ টাকা ও ১ টি গরু ছিনিয়ে নেয় ।
জানা যায় গত কাল শুক্রবার সন্ধা ৬ টার দিকে রাজবাড়ীর উদ্দেশ্যে আরিচা ঘাট হইতে ছেড়েআসা ২ টি গরুর ট্রলার গোয়ালন্দ কুশাহাট এলাকায় পৌছালে পিছন দিক থেকে আসা আগ্নেআস্ত্র সহ ধারালো অস্ত্র স্বস্ত্রে সজ্বিত ৩৫/৪০ জনের ডাকাত দল ২ টি ট্রলার যোগে একই সঙ্গে ২ টি যাত্রীবাহী গরুর ব্যাপারীর ট্রলার আক্রমন করে । তাদের হাতে থাকা আগ্নেআস্ত্র উচিয়ে ভয় ভিতি প্রর্দশন করে , ধারালো রামদা ও ছুরা দিয়ে সবাই কে মার পিট করে, ২ জনকে ধারালো অস্ত্র দ্বারা কুপিয়ে জখম করে । এসময় সকল যাত্রীর শরীর তল্লাশী করে নগদ প্রায় ৫/৬ লক্ষ টাকা ও ১ টি গরু ছিনিয়ে নেয়।

একজন প্রত্যাখ্য দর্শী ডাকাতী হওয়া ট্রলারের যাত্রী মো: রশিদ মোবাইল ফোনে জানায় আমরা গরু কেনা-বেচা করে আরিচা ঘাট হইতে দুলাল মাঝির ট্রলারে রাজবাড়ী উড়াকান্দা ঘাটের উদ্দ্যেশে রওনা হই । কুশা হাট এলাকায় আসা মাত্রই আমাদের পিছন দিক হইতে আসা ডাকাত দলের ২ টি ট্রলারের মধ্যে ১ টি দল আমাদের ট্রলার কে আক্রমন করে । অন্য ট্রলারে থাকা ডাকাতদল কালিতলা জব্বার মাঝির ট্রলারে আক্রমন করে । আমাদের ট্রলারে থাকা সকল যাত্রীকে বন্দুক দ্বারা ভয় দেখায় ও ধারালো রামদা , ছুরা উলটা দিক দিয়ে সবাইকে মার পিট করে, ২ জনকে কুপিয়ে গুরুতর জখম করে । সবার শরীর তল্লাশী করে আমাদের কাছথেকে নগদ টাকা ও ১ টি গরু ডাকাত দল ছিনিয়ে নিয়ে পাবনার দিকে চলে যায় । এসময় টলারে থাকা লক্ষীকোলের মালেক ব্যাপারীর কাছ থেকে নগদ ৫২ হাজার টাকা ও একটি মোবাইল , দাদশীর আলাল ব্যাপারীর কাছথেকে ৯০ হাজার টাকা ও একটি মোবাইল , বক্তার পুরের সোহাবের ৩৬ হাজার টাকা ও একটি মোবাইল, উরাকান্দার যুগলু নিকট হইতে ৩৮ হাজার টাকা , লাল গোলার ফজলু , মিন্টু,ভোবদিয়ার ফজলু-২, দাদশীর নবা সহ আরো অনেকের কাছ থেকে টাকা ও মোবাইল কেড়ে নেয় । মাঝে মধ্যেই পদ্মা নদীতে ট্রলারে ডাকাতী হয় দেখার জেন কেউ নেই ।ডাকাতী প্রতিরোধ সহ প্রয়োজনিয় ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশ প্রশাসন সহ সরকারের প্রতি দাবি জানান এলাকা বাসী।
এব্যাপারে মালেকের কাছে জানতে চাইলে মালেক ঘটনার সত্যতা শিকার করেন এবং বলেন আমাদের সকলকে মারপিট করে , আমার ৫২ হাজার টাকা ও একটি মোবাইল ডাকাত নিয়ে যায় ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *