Connect with us

দেশজুড়ে

রামগঞ্জে ১০ টাকা কেজি চাল বিক্রি না করায় ২ ডিলার বাতিল, তদন্ত কমিটি গঠন

Published

on

10-tk-per-kg-riceলক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় সরকারের খাদ্যবান্ধব কর্মসূচীর ১০ টাকা কেজি চাল বিক্রি না করার অভিযোগে রোববার দু’টি ডিলার বাতিল করা হয়েছে। বাতিলকৃত ডিলার হলেন, আবুল খায়ের পাটোওয়ারী ও হাছান তারেক।
এদিকে চাল বিতরণে অনিয়ম ও দূর্নীতির বিষয়ে ইউএনও মোহাম্মদ আবু ইউছুফকে প্রধান করে তিন সদস্য এবং আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের পক্ষ থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শাহজাহানকে প্রধান করে ৫ সদস্য বিশিষ্ট পৃথক তদন্ত কমিটি গঠন করা হয়।
জানা গেছে, উপজেলার ভাদুর, চন্ডিপুর ও ইছাপুর ইউনিয়নে ডিলাররা বরাদ্ধকৃত চাল উত্তোলন করলেও হতরিদ্রদের মাঝে তা বিক্রি করেননি। এ ব্যপারে শনিবার ভাদুর ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভূঁইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবু ইউছুফ কাছে লিখিত অভিযোগ করেন।
পরে রোববার (৯ অক্টোবর) দুপুরে ইউএনও কার্যালয়ে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের এমপি ও তরিকত ফেডারেশনের মহাসচিব লায়ন আবদুল আওয়ালের উপস্থিতিতে এক সভায় ওই ব্যবস্থা নেয়া হয়।
রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, চাল বিতরণে অনিয়ম ও দূর্নীতির বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এসময় দুইজনের চালের ডিলার শিপ বাতিল করা হয়। এ ঘটনার সাথে জড়িত সরকারি কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *